AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি ডিআরইউর শ্রদ্ধা


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৭:৫২ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি ডিআরইউর শ্রদ্ধা

মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। 

আজ ১৬ ডিসেম্বর, শনিবার সকাল সাড়ে ৮টায় সংগঠনের সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ ও সাধারণ সম্পাদক মহি উদ্দিনের নেতৃত্বে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ডিআরইউ নেতৃবৃন্দ ও সদস্যরা বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় ডিআরইউ সহ-সভাপতি শফিকুল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান (মিজান রহমান), সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক মো. রাশিম (রাশিম মোল্লা), ক্রীড়া সম্পাদক মো: মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মো. মনোয়ার হোসেন, কল্যাণ সম্পাদক মো: তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য ফারহানা ইয়াছমিন (জুঁথী), সাঈদ শিপন, রফিক মৃধা, মো: শরীফুল ইসলাম, সংগঠনের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূইয়া, সাবেক কার্যনির্বাহী সদস্য ইকরামুল কবীর টিপু, আয়াতুল্লাহ আখতার, স্থায়ী সদস্য বরুণ কুমার দাস ও আব্দুল লতিফ রানা উপস্থিত ছিলেন।

মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার দুপুরে ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনভিত্তিক চলচ্চিত্র মুজিব : একটি জাতির রূপকার প্রদর্শন করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!