AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিআরটিসিতে নিয়োগ, নেবে ২৫০ জন


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১১:২২ এএম, ২৭ নভেম্বর, ২০২৩
বিআরটিসিতে নিয়োগ, নেবে ২৫০ জন

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির শূন্য পদে ২৫০জন নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে।

 

গত ২৪ নভেম্বর থেকে আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা সরাসরি/কুরিয়ার সার্ভিস/ডাকযোগে আবেদন করতে পারবেন।  

 

পদের সংখ্যা: ১টি 
লোকবল নিয়োগ: ২৫০ জন

পদের নাম: বাস/ট্রাক চালক (অপারেটর) গ্রেড-সি 
পদের সংখ্যা: ২৫০টি 
বেতন: ৯,৩০০-২২,৪৯০ (গ্রেড-১৬)

 

শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস, পাবলিক সার্ভিস ভেহিকেলস (পি.এস.ভি)-পসহ ভারী যানবাহন চালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।  

 

অন্যান্য যোগ্যতা: যানবাহনের প্রাথমিক মেরামত এবং যানবাহনের ছোটখাটো খুচরা যন্ত্রাংশ সম্পর্কে জ্ঞান আবশ্যক। পরিযান বিধি এবং মহাসড়ক সম্পর্কে অবশ্যই জ্ঞান থাকতে হবে।

 

যেসব জেলার প্রার্থীরা আবেদন করার প্রয়োজন নেই : ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর,মানিকগঞ্জ, শরিয়তপুর, টাঙ্গাইল,রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, কুমিল্লা,মাগুরা, মেহেরপুর, নড়াইল, বরগুনা, বরিশাল, ভোলা, পটুয়াখালী, ঝালকাঠি, পিরোজপুর, বগুড়া, জয়পুরহাট, নওগা, পাবনা ও রংপুর।

 

বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

 

আবেদন ফি: চেয়ারম্যান বিআরটিসি ২১ রাজউক এভিনিউ, ঢাকা-১০০০ এর বরাবরে যেকোনো বাণিজ্যিক ব্যাংক হতে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

 

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে অফিস চলাকালীন সরাসরি/কুরিয়ার সার্ভিস/ডাকযোগে পৌঁছাতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মোহম্মদ সাইদুর রহমান, জেনারেল ম্যানেজার (প্রশা. ও পার্সো.), বিআরটিসি, ২১ রাজউক অ্যাভিনিউ, ঢাকা-১০০০।

 

একুশে সংবাদ/না.স

Link copied!