AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে চাকরির সুযোগ


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১০:০৮ এএম, ২৪ মার্চ, ২০২৩
পরিবার পরিকল্পনা অধিদপ্তরে চাকরির সুযোগ

পরিবার পরিকল্পনা অধিদপ্তর সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস ডেলিভারি প্রোগ্রাম  অপারেশনাল প্ল্যানের আওতায় লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

 

পদের নাম: ন্যাশনাল কনসালট্যান্ট (কোয়ালিটি ইম্প্রুভমেন্ট)। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: এমবিবিএস ডিগ্রি অথবা পাবলিক হেলথ/সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ফ্যামিলি প্ল্যানিং/ম্যাটারনাল হেলথ/পাবলিক হেলথ প্ল্যানিং অ্যান্ড ম্যানেজমেন্টে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

 

এমএস অফিস অ্যাপ্লিকেশন, মোবাইল অ্যাপ্লিকেশন ও ওয়েবভিত্তিক ম্যানেজমেন্ট সিস্টেমের কাজ জানতে হবে। এমআইএস, ডিএইচআইএসটু বা যেকোনো ডিজিটাল অ্যাপে কাজের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

 

এফপিসিএস কিউআইটি ইনিশিয়েটিভ ও এফপি সার্ভিস ডেলিভারি সিস্টেম সম্পর্কে ব্যাপক জানাশোনা থাকতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়সসীমা ৩৫-৫৫ বছর।

 

বেতন: মাসিক বেতন সাকল্যে ১,২০,০০০ টাকা।

 

আবেদন যেভাবে : আগ্রহীদের ডিরেক্টর, সিসিএসডিপি, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ৬, কারওয়ান বাজার, ঢাকা–১২১৫ বরাবর আবেদন করতে হবে। আবেদন, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র [email protected] ঠিকানায় ই–মেইল করে দিতে হবে।

 

আবেদনের শেষ সময়: ৪ এপ্রিল ২০২৩।

 

একুশে সংবাদ/ঢা প/সম

Link copied!