AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘আমার মেয়ের কিছু হলে ইমরান ও পাক সেনা দায়ী’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১৬ পিএম, ১৩ মার্চ, ২০২১
‘আমার মেয়ের কিছু হলে ইমরান ও পাক সেনা দায়ী’

ফের পাকিস্তানি সেনাবাহিনীর বিরুদ্ধে তোপ দাগলেন নওয়াজ শরিফ। তার অভিযোগ, মেয়ে মরিয়ম নওয়াজের উপর প্রাণঘাতী হামলা হতে পারে। আর এমনটা হলে, দায়ী হবেন ইমরান খান ও পাক সেনাবাহিনীর শীর্ষকর্তারা।

করোনা মহামারী থেকে শুরু করে সন্ত্রাসবাদ ইস্যুতে আন্তর্জাতিক চাপ বাড়ছে দেশটির উপর। সব মিলিয়ে রীতিমতো বেকায়দায় পড়ে মরিয়া ইমরান খানের প্রশাসন ও পাক সেনা। গণতন্ত্রের আড়ালে দেশটিতে সরকার চালাচ্ছে সেনা তা সবার জানা। এহেন পরিস্থিতিতে বিরোধী রাজনৈতিক দলের উপর হামলার আশঙ্কা বাড়ছে। কারণ, বরাবরই গণতান্ত্রিক সরকারের কাজে ‘সর্বশক্তিমান’ সেনাবাহিনীর হস্তক্ষেপের বিরোধিতা করে আসছেন দেশটির প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। 

কার্যত তার নেতৃত্বেই ইমরান সরকারকে গদিচ্যুত করার চেষ্টা চালাচ্ছে ১১টি বিরোধী দলের ‘মহাজোট’। ফলে পাক সেনার অন্যতম টার্গেট নওয়াজ শরিফ ও তার পরিবার।

বর্তমানে চিকিৎসার জন্য লন্ডনে রয়েছেন নওয়াজ। সেখান থকেই একটি ভিডিও বার্তায় তিনি বলেন, “মরিয়মকে বারবার হুমকি দিচ্ছে সেনা। সেনার কার্যকলাপের বিরুদ্ধে প্রতিবাদ না থামালে তাকে খতম করে দেওয়া হবে বল শাসানো হচ্ছে। আমার মেয়ের কিছু হলে প্রধানমন্ত্রী ইমরান খান, পাকিস্তানি সেনার প্রধান কামার জাভেদ বাজওয়া, আইএসআই প্রধান জেনারেল ফইজ হামিদ ও জেনারেল ইরফান মালিক দায়ী থাকবেন। আপনারা এত নিচে নেমে গিয়েছেন। প্রথমে করাচিতে আমার মেয়ের হোটেলে হামলা চালালেন। এবার তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন।”


একুশেসংবাদ/অমৃ

Link copied!