AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দনিকতায় অনন্য অপো এ৬০ শীঘ্রই আসছে বাংলাদেশে


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৭:০০ পিএম, ৫ মে, ২০২৪
নান্দনিকতায় অনন্য অপো এ৬০ শীঘ্রই আসছে বাংলাদেশে

নিত্যনতুন উদ্ভাবনের এই রোমাঞ্চকর সময়ে স্মার্টফোন টেকনোলজি ব্র্যান্ড অপো বাংলাদেশে নিয়ে আসতে চলেছে আরেকটি লেটেস্ট স্মার্টফোন। শীঘ্রই আসন্ন হ্যান্ডসেটটি স্মার্টফোন ইন্ডাস্ট্রির নান্দনিকতার ধারণাকে বদলে দিয়ে ব্যবহারকারীদের দেবে এক অসাধারণ অভিজ্ঞতা। এর মোহনীয় পার্পল অপো গ্লো মনে করিয়ে দেবে রাতের আকাশে দেখা দেওয়া আলোকচ্ছটার রঙকে। আকর্ষণীয় এই রঙের সাথে স্মার্টফোনটিতে রয়েছে ফ্রস্টেড ফিনিশ, যা এটিকে করে তুলেছে আরও বেশি দৃষ্টিনন্দন।

অপো এ৬০-তে থাকবে স্বাচ্ছন্দ্য ও ফ্যাশনের দারুণ সমন্বয়। হ্যান্ডসেটটির স্লিম বডি এর স্টাইলকে নিয়ে গেছে এক অন্য মাত্রায়। আর তাই এতে অনেকটা ফ্ল্যাগশিপ ফোন ব্যবহারের অভিজ্ঞতা  প্রত্যাশা করা যেতে পারে। চমৎকার লুকের হ্যান্ডসেটটি হাতে বা পকেটে নেওয়ার জন্যও অত্যন্ত মানানসই। এর ব্যবহার দৈনন্দিন যোগাযোগে দেবে শৈল্পিক এক ছোঁয়া।

স্লিম বডির অপো এ৬০-তে আকর্ষণীয় লুকের সাথে থাকবে দারুণ সব ফাংশন। সহজে বহনযোগ্য হ্যান্ডসেটটি বেশ পাতলা ও হালকা হলেও এর স্টাইলে কোনো অংশে কমতি নেই। এর মসৃণ আকার ও গোলাকৃতির কোণাগুলি হাতে রাখার স্বাচ্ছন্দ্যের পাশাপাশি নিশ্চিত করবে দারুণ লুক। অপো এ৬০-তে প্রতিটি স্পর্শই হয়ে উঠবে উপভোগ্য।

অসাধারণ রঙ, উপকরণ ও অপশনের হ্যান্ডসেটটি সহজেই মুগ্ধ করবে আপনাকে। এর একটি ভ্যারিয়েন্টের রং রিপল ব্লু, যা ব্যবহারকারীদের দেবে সমুদ্রের ঢেউয়ের আবহ। আরেকটি ভ্যারিয়েন্টের রং মিডনাইট পার্পল। প্রতিটি রঙই একজন ব্যবহারকারীকে নিজস্ব ব্যক্তিত্ব প্রকাশের সুযোগ দেবে। এছাড়া অপো এ৬০-এর লেন্স ডেকো ডিজাইনে বাড়তি সুরক্ষার জন্য লেন্স মডিউল হাইট কমিয়ে আনা হয়েছে। এর ফলে ফোনটির সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি নিখুঁত টাচও নিশ্চিত হয়েছে।

সুরক্ষার ক্ষেত্রেও অপো এ৬০ অসাধারণ। কারণ, টেকসই হ্যান্ডসেট হিসেবে এর রয়েছে বিশেষ স্বীকৃতি। বৃষ্টির ফোঁটা বা পুলের পানির ছিটা ফোনটির কোনো ক্ষতি করতে পারবে না। ফলে প্রতিকূল অবস্থায় এটি ব্যবহারের সময়ও আপনি থাকতে পারবেন নিশ্চিন্তে। কোনো তরল পদার্থের ছিটা বা ধূলাবালি ঢোকা নিয়ে ভয়ের কোনো কারণ নেই। ফোনটির বিশেষ ডিজাইন এটিকে সবসময় ব্যবহারের উপযোগী করে তুলেছে।

অ্যান্টি-ড্রপ গ্লাস স্ক্রিন থাকায় ফোনটির ব্যবহারকারীরা ভিউয়িংয়ের দারুণ অভিজ্ঞতা পাবেন। ফলে ফোনটির স্থায়িত্ব ও পারফরমেন্সের মাত্রাও বেড়ে যাবে অনেকটা। এতে ব্যবহৃত ডাবল গ্লাসের পাংচার রেজিস্ট্যান্স ও অ্যান্টি-ড্রপ ক্যাপাসিটি থাকায় অসাবধানতাবশত সেটটি পড়ে গেলেও চিন্তার কিছু নেই। অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডগুলি যখন সাধারণ স্ক্রিন প্রটেকশন নিয়ে কাজ করছে, তখন অপো এ৬০ স্ক্রিনের সুরক্ষাকে নিয়ে গেছে এক অন্য মাত্রায়। ফলে ব্যবহারকারীরা সবসময়ই পাবেন দারুণ ডিসপ্লের অভিজ্ঞতা।

মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স ও উপযুক্ত টেস্টিংয়ের কারণে অপো এ৬০ স্থায়িত্ব ও নির্ভরযোগ্যতায় হয়ে উঠেছে অনন্য। কোনো কম্পনযুক্ত জায়গায়, উঁচুনিচু রাস্তায় বা কোথাও পড়ে গেলেও ফোনটি থাকবে অক্ষত। 
টেকসই ও পারফরমেন্সে অনন্য হ্যান্ডসেটটি নিয়ে আপনি শুরু করতে পারেন এক দারুণ যাত্রা। সৌন্দর্য ও স্থায়িত্বের মিশেলে অপো এ৬০-এর সাথে এই যাত্রা হয়ে উঠবে দারুণ উপভোগ্য।

একুশে সংবাদ/এস কে    

Link copied!