ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পদ্মা ব্যাংক দ্যা পাওয়ার অফ উইমেন অ্যাওয়ার্ড পেলেন সবুজ আন্দোলনের পরিচালক রুপা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১২ পিএম, ২৭ নভেম্বর, ২০২১
পদ্মা ব্যাংক দ্যা পাওয়ার অফ উইমেন অ্যাওয়ার্ড পেলেন সবুজ আন্দোলনের পরিচালক রুপা

বাংলাদেশের অন্যতম নারী উদ্যোক্তাদের সংগঠন"নারী উদ্যোক্তা বাংলাদেশ'র (ওয়েব) উদ্যোগে "পদ্মা ব্যাংক দ্যা পাওয়ার অব ওমেন অ্যাওয়ার্ড" অনুষ্ঠিত হয়েছে রাজধানী ঢাকার লা মেরিডিয়ান হোটেলে। বিভিন্ন ক্যাটাগরিতে সফল নারী উদ্যোক্তা ও গুণীজনদের সংবর্ধনা দেয়া হয়। এ বছর পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের অর্থ পরিচালক ও সফল নারী উদ্যোক্তা নিলুফার ইয়াসমিন রুপাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। নারী উদ্যোক্তা বাংলাদেশের প্রতিষ্ঠাতা রুপা আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক(এমপি)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি এবং প্রতিমন্ত্রী মেহের আফরেজ চুমকি(এমপি),অর্থমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পাীরজাদা শহীদুল হারুন, ফরাজী হাসপাতালে চেয়ারম্যান ডা: আনোয়ার ফরাজী ইমন, টেলিভিশন চ্যানেল ৭১ এর সিনিয়র নিউজ প্রেজেন্টার ফারজানা করিম,চিত্র নায়িকা অপু বিশ্বাস।

নিলুফার ইয়াসমিন রুপা তার অনুভূতিতে বলেন, প্রত্যেক ব্যক্তির জন্যই সম্মাননা পাওয়া অত্যন্ত গর্বের। আমি আজ ভীষণ খুশি বাংলাদেশের অন্যতম নারী উদ্যোক্তাদের সংগঠন ওয়েব থেকে সংবর্ধনা পেলাম। আগামী দিনগুলোতে কাজের উৎসাহ আরো বেড়ে গেল। একজন নারী উদ্যোক্তা কতটা কষ্ট করেন এটি শুধুমাত্র নারীরাই বলতে পারবেন। সংসারের সকল ঝামেলা সামাল দিয়ে সমানতালে ব্যবসার দিকটিও দেখতে হয়। আজ আমার সাথে যারা সংবর্ধনা পেলেন সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি।