AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রায় হাফ ডজন ছবিতে ‘দিশা পাটানি’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪০ পিএম, ৭ জুন, ২০২৪
প্রায় হাফ ডজন ছবিতে ‘দিশা পাটানি’

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। বর্তমানে ‘ওয়েলকাম টু জঙ্গল’, ‘কালকি’, ‘মালাং’সহ প্রায় হাফ ডজন বলিউড ও দক্ষিণী সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। তবে এতকিছু ছাপিয়ে ক-দিন পরপরই ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় আসছেন তিনি।

সম্প্রতি তেমনই একটি খবরের শিরোনামে এসেছেন এই অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছে সাইবেরিয়ান মডেল আলেকসান্ডার অ্যালেক্স ইলিকের সঙ্গে ডেট করছেন দিশা! যদিও তাদের কেউই আনুষ্ঠানিকভাবে এটি নিশ্চিত করেনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিগুলো দেখে অনেকেই নিশ্চিত করে বলছেন গভীর সম্পর্কে আছেন তারা। এদিকে এমন জল্পনা-কল্পনার মাঝে নতুন করে পুরোনো প্রেম নিয়েও শুরু হয়েছে চর্চা।

জন্মদিন উপলক্ষ্যে পুরোনো প্রেমিক টাইগার শ্রফের মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে দিশা লিখেছেন, ‘আমার সুন্দর খালাকে জন্মদিনের শুভেচ্ছা। তোমাকে ভালোবাসি।’

নেটিজেনরা দিশার এই পোস্টটি সামনে আসতেই নড়েচড়ে বসেছেন। অনেকেই দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছেন। তাদের মতে, দীর্ঘদিন ধরেই পুরোনো প্রেমিকের ঘরে ফিরতে চাইছেন দিশা। যে কারণে টাইগারের মা-বোনের সাথে সম্পর্ক এগিয়ে নিচ্ছেন তিনি। যদিও বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন দিশা। এবারও একই পথে হাঁটছেন তিনি।

দিশা বলেন, ‘আমি আগেও বলেছি, টাইগারের বোন আমার খুবই ভালো বন্ধু। ওর মা আমাকে অনেক ভালোবাসেন। আমিও তাকে মায়ের মতোই শ্রদ্ধা করি। এতে দোষের কী আছে! কিছু মানুষ কেন সেখানে প্রেমের গন্ধ পান বুঝি না। যদিও বিষয়টি আমি খুব এনজয় করি। তবে কারো সম্পর্কে না জেনে এমন গুঞ্জন রটানোটাও ঠিক বলে মনে হয় না।’

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!