AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হুমকি পেয়ে ধানমন্ডি যাওয়া বন্ধ করে দেন রাফসান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫১ পিএম, ১৫ মে, ২০২৪
হুমকি পেয়ে ধানমন্ডি যাওয়া বন্ধ করে দেন রাফসান!

ভ্লগিং করতে গিয়ে হুমকি পেয়ে ধানমন্ডি যাওয়া বন্ধ করে দিয়ে ছিলেন রাফসান দ্যা ছোটভাই। একটি রেস্টুরেন্টে হয়েছিলেন অসম্মানের শিকারও।


কনটেন্ট ক্রিয়েটর হিসেবে দেশে বেশ জনপ্রিয় রাফসান। মূলত ফুড ভ্লগিং ও রিভিউ করে থাকেন তিনি। কিন্তু এ কাজ করতে গিয়েই দুবার বিড়ম্বনায় পড়েছিলেন। পেয়েছিলেন হুমকিও।

ভয়ংকর সে অভিজ্ঞতার কথা বলতে গিয়ে রাফসান গনমাধ্যমকে জানান, অনেককেই দেখবেন ফুড ভ্লগিং বা রিভিউ দিতে গিয়ে বেশ দুশ্চিন্তায় পড়ে গেছেন। এর কারণ আসলে টাকা।

রাফসান আরও বলেন, টাকা নিয়ে কোনো ফুড রিভিউ করলে সেটাকে পেইড রিভিউ বলে। এ রকম পেইড রিভিউ যারা করেন তারা খুব প্রেশারে থাকেন। অনেক নেতিবাচক কথাই বলতে পারেন না। কী বলবে এটাও অনেকে আবার বুঝে উঠতে পারেন না। ভয় পান।

এরপরই রাফসান বলেন, আমার কখনও এমন ভয় হয়নি। কারণ আমি কখনও পেইড রিভিউ করিনি। তবে অন্য ভয় একটা পেয়েছিলাম। ধানমন্ডির ঘটনা এটা।

এ পার্টটা কীভাবে বলব, বুঝছি না। একবার ধানমন্ডির একটা রেস্টুরেন্টে ফুড রিভিউ করতে গিয়েছিলাম। যেহেতু আমি সত্য রিভিউটা দিই। তাই মালিকদের সেটা পছন্দ হয়নি। আমাকে হুমকি দিয়েছিল। তাদের আবার রাজনৈতিক লিংক ছিল। এ ভয়ে আমি অনেকদিন ধানমন্ডি যাইনি। আরেকটা রেস্টুরেন্টে ফুড রিভিউ করতে গিয়ে হুমকি না পেলেও অসম্মানের শিকার হয়েছিলেন রাফসান। সে ঘটনাও প্রকাশ্যে আনেন।

তিনি বলেন, এটা একটা রেস্টুরেন্টের ঘটনা। ফুড রিভিউ শুরু করার জন্য ক্যামেরা বের করেছি। সঙ্গে সঙ্গেই ওই রেস্টুরেন্ট কর্তৃপক্ষ ক্যামেরা নিয়ে মেমোরি খুলে ফেলল। রেস্টুরেন্ট কর্তৃপক্ষ বলেন, এখানে ফুড রিভিউ নিষেধ। আমি তখন মোবাইলে তাদের রেস্টুরেন্টের ফুড রিভিউ ভিডিও দেখাই, আর বলি এই যে হয়। তারা জানায়, তাকে অনুমতি দিয়েছি, আপনাকে দেব না।

২০২০ ও ২০২১ সালে এমন দুটি অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হয়েছিলেন রাফসান। সেই ঘটনা মনে করে আজও খারাপ লাগা কাজ করে তার।

 

একুশে সংবাদ/স.টি/এনএস

Link copied!