AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাসব্যাপী অফার, পূজা চেরির সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৯ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
মাসব্যাপী অফার, পূজা চেরির সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি

এবারের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে আদর আজাদ–পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। এই সিনেমাটি দেখলে দর্শককে বিরিয়ানির প্যাকেট ফ্রি দেয়া হচ্ছে।


বগুড়ার ধুনট উপজেলার ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে ‘লিপস্টিক’-এর প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে তুলে দেয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি। দর্শক টানতে শনিবার (২০ এপ্রিল) থেকে এই বিশেষ অফার চালু করেছে হল কর্তৃপক্ষ। বিষয়টি এলাকায় আলোচনার জন্ম দিয়েছে, হলে দর্শক সমাগমও বাড়ছে।

May be an image of 3 people and text

জানা যায়, ধুনট শহরে ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলটি ১৯৮৪ সালে স্থাপিত হয়। দর্শক শূন্যতায় ২০১৪ সালে হলটিতে ছবি প্রদর্শন বন্ধ হয়ে যায়। দীর্ঘ এক দশক পর গত ২০ এপ্রিল থেকে আবারও ঝংকারে ছবি প্রদর্শন শুরু করে হল কর্তৃপক্ষ।

বর্তমানে হলে প্রদর্শিত হচ্ছে এবারের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া আদর আজাদ–পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। ‘লিপস্টিক’ সিনেমাটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান।

ঝংকার সিনেমা হলে ৫০০টি আসন রয়েছে। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। এবার টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে তুলে দেয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি। আগামী এক মাস এই ফ্রি খাবারের ব্যবস্থা চালু থাকবে জানিয়েছে হল কর্তৃপক্ষ।

সিনেমা হলে প্রতিদিন দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় ‘লিপস্টিক’ ছবি প্রদর্শন করা হচ্ছে। কিন্তু প্রচণ্ড গরমের কারণে প্রতিদিন দুপুর ১২টা ও বিকেল ৩টায় দর্শকের উপস্থিতি কম থাকছে। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!