AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএলে যেভাবে ‍‍`চাক দে ইন্ডিয়া‍‍`র মুহূর্ত ফেরালেন শাহরুখ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪৪ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪
আইপিএলে যেভাবে ‍‍`চাক দে ইন্ডিয়া‍‍`র মুহূর্ত ফেরালেন শাহরুখ

গত মঙ্গলবার ইডেন গার্ডেন্সে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। টস হেরে প্রথমে ব্যাট করে কেকেআর স্কোরবোর্ডে তুলেছিল ছয় উইকেটে ২২৩ রান। জবাবে রাজস্থান শেষ বলে দুই উইকেটে জয় ছিনিয়ে আনে।

 

কেকেআর ভাবতেও পারেনি যে, এই ম্যাচ হাত থেকে বেরিয়ে যাবে। ফলে টিমের সবাই হতাশ হয়েছিল ওই পারফরম্যান্সে। তবে যে দলের মালিক শাহরুখ খান, সেদলের খেলোয়াড়দের আর যাই হোক না কেন চাঙ্গা করানোর মানুষের অভাব হবে না। খেলা শেষ হতেই শাহরুখ চলে যান শ্রেয়াস আইয়ারদের ড্রেসিংরুমে। গিয়ে ভাষণ দিয়ে চাঙ্গা করেন খেলোয়াড়দের। শাহরুখের পেপ টকের ভিডিও ভাইরাল হয়ে যায়।

শাহরুখ বলেন, দেখো জীবনে এরকম কিছু দিন আসে আমাদের, বিশেষত খেলায়, যখন আমাদের হারা উচিত ছিল না। আবার এরকমও কিছু দিন আসে যখন আমরা জেতার দাবিদার হতে পারি না। আজকের মতো দিনগুলোয় অনেক কিছু বদলে যায়। আমার মনে হয় আজ আমাদের হারা উচিত ছিল না। আমরা সবাই খুব ভালো খেলেছি। নিজেদের নিয়ে খুবই গর্ব করার মতো। দয়া করে কেউ দুঃখে ডুবে যেও না। এই চেঞ্জিং রুমে আসলেই যেমন আমরা খুশি হই, সেই খুশিটাই থাকুক। সবচেয়ে বড় ব্যাপার আমাদের মধ্যে এই এনার্জি। মাঠে সবার দারুণ এনার্জি ছিল। সবার বন্ডিংও দেখার মতো। দয়া করে এটা ধরে রাখো। আমরা যেভাবে খেলেছি, তা নিয়ে খুব গর্ব করতে পারি। আমি ব্যক্তিগতভাবে কারোর নাম ধরে বলব না। আমরা আবার ঘুরে দাঁড়াব।

শাহরুখের এই পেপ টক শুনে অনেকেরই মনে হয়েছে যে, ‘চাক দে ইন্ডিয়া‍‍`র কবীর খানকে কোথাও দেখছেন তারা! আর সকলে ফিরেছেন হকি বিশ্বকাপ ফাইনালে সিনেমার সেই আইকনিক দৃশ্যে, যেখানে দলকে তাতানোর জন্য শাহরুখের ছিল সেই বিখ্যাত সংলাপ। তিনি বলেছিলেন, তোমাদের কাছে সত্তর মিনিট আছে। হয়তো তোমাদের জীবনের সবচেয়ে বিশেষ এই সত্তর মিনিট। আজকে ভালো খেলো বা খারাপ খেলো, তবে এই সত্তর মিনিট আজীবন তোমাদের মনে থেকে যাবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!