AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাক অশ্লীল ছবি পোস্ট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৫ পিএম, ৩১ মার্চ, ২০২৪
হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাক অশ্লীল ছবি পোস্ট

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকারদের কবলে পড়েছে। হ্যাক হওয়ার পর পেজটি থেকে অশ্লীল ছবি পোস্ট করা হয়।


শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে হ্যাকাররা পেজটির নিয়ন্ত্রণ নিয়েছে বলে সময় সংবাদকে জানিয়েছেন হিরো আলম। হ্যাকিংয়ের পর হিরো আলমের পেজে একটি স্ট্যাটাস দেয়া হয়। যেখানে লেখা, উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করেছে।

হ্যাকিংয়ের পর হিরো আলমের পেজে একটি স্ট্যাটাস দেয়া হয়। যেখানে লেখা, উগান্ডা সাইবার টিম পেজটি হ্যাক করেছে। আর প্রোফাইল পিকচার চেঞ্জ করে কাশ্মীরের সাবেক স্বাধীনতাকামী নেতা বুরহান ওয়ানির ছবি দেয়া হয়েছে।

এদিকে হ্যাকাররা পেজের কাভার ফরো পরিবর্তন করে অশ্লীল একটি ছবি দেয়। তবে কমিউনিটি গাইডলাইনের আওতায় ছবিটি সম্ভবত ফেসবুক সরিয়ে দিয়েছে।

এছাড়া বুরহান ওয়ানিকে নিয়ে একটি পোস্টও দেয়া হয়েছে। যাতে তাকে কাশ্মীরের ওপর ভারতের শোষণবিরোধী লড়াইয়ের প্রতীক হিসেবে উপস্থাপন করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে হিরো আলম জানান, তার ফেসবুক আইডি এবং ভেরিফায়েড পেজ হ্যাক হয়েছে। এগুলোর নিয়ন্ত্রণ ফিরে পেতে তার টিম কাজ করছে।

তিনি বলেন, এর আগেও আমার নয়টা পেজ হ্যাক হয়েছে। এই হ্যাকিংয়ের পেছনে আমার প্রতিপক্ষ, রাজনৈতিক চক্র জড়িত থাকতে পারে। আমার অনেক প্রতিবাদী কথা অনেকের সহ্য হয় না। অনেকে চায় না যে, হিরো আলম অনলাইনে থাক। কিন্তু এসব করে আমাকে কেউ থামাতে পারবে না।

হিরো আলম জানান, বর্তমানে দুটি ছবির কাজে তিনি কলকাতায় অবস্থান করছেন। ‘নীলে গেম’ ও ‘মিয়া ভাই’ নামের ছবি দুটি পরিচালনা করছেন জামাল উদ্দিন।

দেশের বাইরে থাকায় তিনি এখনো আইনি কোনো ব্যবস্থা নিতে পারেননি। তবে ডিএমপির (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদকে জানিয়েছেন বলে জানান হিরো আলম।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!