AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহিলা ঘটক লম্বা দাঁতের কে এই ‘সুন্দরী’!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৩ পিএম, ২৩ মার্চ, ২০২৪
মহিলা ঘটক লম্বা দাঁতের কে এই ‘সুন্দরী’!

তার নাম সুন্দরী। কিন্তু সেই নাম আড়ালে চলে গেছে। সে হচ্ছে ঘটক সুন্দরী। একজন মহিলা ঘটক। তার কাছে ঘটকালীর পাত্র-পাত্রী যাওয়া মানেই সেই বিয়ে চূড়ান্ত। যেভাবেই হোক তিনি সেটা সফল করেই ছাড়বেন। চোখে চশমা, লম্বা দাঁত আর পাকা চুলে তার অদ্ভুত চেহারা। কিন্তু এর সবটাই নকল, মানে মেকআপ। রোজ ঘটকালী শেষে বাসায় ফিরে মেকআপ তুলে ফেরেন স্বাভাবিক চেহারায়। যা দেখতে অদ্ভুত সুন্দর।

এমনই এক অদ্ভুত নারী ঘটকের পেশা ও প্রেম নিয়ে তৈরি হয়েছে ঈদের নাটক ‘সুন্দরী’। দেশের অন্যতম জনপ্রিয় নাট্যকার মেজবাহ উদ্দীন সুমনের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন রুবেল হাসান। এতে ঘটক সুন্দরী চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। বিভিন্ন চরিত্রে আরও আছেন তৌসিফ মাহবুব, মাহমুদুল ইসলাম মিঠু, শামীমা নাজনীন, শম্পা নিজাম, মিলি বাশার, ফারুক আহমেদ, হিমি হাফিজ প্রমুখ।  

সুন্দরী

নাটকটি নিয়ে নির্মাতার ভাষ্য, ‘ঘটকালী পেশায় বেশ সাকসেসফুল এই নারী সুন্দরী। যে মাত্র ১৭ বছর বয়সে ৯৯টি সফল বিয়ের আয়োজন করে। তবে শততম বিয়েতে এসে সে পড়ে যায় অন্যরকম এক জটিলতায়। যেখানে বিবেক ও হৃদয় নাড়া দেয় ঘটকের। এতে কেয়া পায়েল একসঙ্গে দুটি গেটআপ ক্যারি করেন। ফলে তার জন্য কাজটি চ্যালেঞ্জিং ছিল। তৌসিফ মাহবুবসহ অন্য শিল্পীরাও দারুণ করেছেন। পুরো টিমওয়ার্ক ছিলে কাজটি। আশা করছি দর্শকরা মুগ্ধ হবেন।’

হবু বর-কনের গোপন তথ্য খোঁজেন তাঁরা!হবু বর-কনের গোপন তথ্য খোঁজেন তাঁরা!
প্রযোজক এসকে সাহেদ আলী জানান, আসন্ন ঈদের বিশেষ আয়োজনে নাটকটি উন্মুক্ত হবে সিএমভির ইউটিউব চ্যানেলে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!