AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশে ফিরেই সাজেক ছুটেছেন শাকিব খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২১ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
দেশে ফিরেই সাজেক ছুটেছেন শাকিব খান

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান টানা ‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে দেশে ফিরেছেন তিনি।


চলতি মাসের শুরুর দিকে ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ের জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন কিং খান। আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে বুধবার সকালে দেশে ফিরেই শাকিব আবার ছুটেছেন রাঙামাটির সাজেকে। বিকেল চারটায় হেলিকপ্টারে চড়ে সেখানে যান অভিনেতা। আগামী দুদিন সেখানেই শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হবে ‘রাজকুমার’ সিনেমার কাজ। বিষয়টি জানিয়েছেন ‘রাজকুমার’ সিনেমার পরিচালক হিমেল আশরাফ।

এর আগে এক ফেসবুক পোস্টে হিমেল আশরাফ জানান, ‘ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবান, ভারত ও আমেরিকায় শুটিং শেষ করে, রাজকুমার শুটিংয়ের পাশাপাশি এখন কাটাকাটির টেবিলে আছে।’

নির্মাতা জানান, এমন এমন লোকেশনে, এমন এমন আয়োজনে ‘রাজকুমার’-এর শুটিং হয়েছে যা কিছু দিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল। শুধুমাত্র নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে, যেখানে প্রতিদিন অনেক আমেরিকান প্রফেশনাল ক্রু কাজ করেছেন, সাথে বাংলাদেশের টিমতো ছিলই। বাংলাদেশের স্বনামধন্য চিত্রগ্রাহক শেখ রাজিবুল ইসলামের ক্যামেরায় হোম এলোন, জন উইক ২, স্পাইডার ম্যানের মতো সিনেমার লোকেশন দেখতে পাবেন রাজকুমার সিনেমায়।

হিমেল আরও লেখেন, ‘একটা গানের সুন্দর চিত্রায়নের জন্য মুম্বাইর আদিল শেখের মতো বিখ্যাত কোরিওগ্রাফারকে আমরা নিউইয়র্ক নিয়ে আসি, আবার তামিলের অশোক রাজার মতো বিখ্যাত কোরিওগ্রাফারকে ঢাকায় নিয়ে আসা হয়েছিল। অ্যাকশনের জন্য আমরা চলে গিয়েছিলাম চেন্নাই, তখন আমেরিকা থেকে ভারতে আনা হয়েছিল কোর্টনি কফি, খল নায়ক ও ফাইটারদের।’

নির্মাতার ভাষ্য, “গান, লোকেশন, অভিনেতা, অভিনেত্রীসহ এমন কিছু চমক আছে যা সিনেমা হলে আসলেই চমকে দিবে সবাইকে। এমন কেউ এখানে অভিনয় করছেন যা অবাক করবে দর্শকদের। শাকিব খান তার সেরাটা দিয়েছেন এই সিনেমায়। আরশাদ আদনান সর্বোচ্চ বাজেট দিয়েছেন ‘রাজকুমার’র জন্য।”
 
সিনেমাটির প্রযোজককে ধন্যবাদ দিয়ে হিমেল বলেন, আমরা এমন একটা সিনেমা বানাতে পারছি যেটা বিশ্ব সিনেমার বাজারে আমাদের সিনেমাকে একধাপ এগিয়ে নিয়ে যেতে পারবে। ‘প্রিয়তমা’ সিনেমার ঘোষণা দিতে গিয়ে লিখেছিলাম ‘প্রিয়তমা’ আসছে, ইতিহাস বদলে দিতে। ‘প্রিয়তমা’ বাংলা সিনেমার অনেক ইতিহাস নতুন করে লিখিয়েছে। আজ বলে যাই, ‘প্রিয়তমা’কে ছাড়িয়ে যাবে ‘রাজকুমার’, ছাড়িয়েও অনেক দূর যাবে…। বাংলা সিনেমার নতুন ইতিহাস আবার নতুন করে লেখা হবে ‘রাজকুমার’ দিয়ে।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হয়। এতে শাকিব খানের বাবার চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান। ‘রাজকুমার’ সিনেমাটি প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!