AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমির খানের সিনেমায় অভিনয় করবেন না ফারিণ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৮ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
আমির খানের সিনেমায় অভিনয় করবেন না ফারিণ

বলিউড অভিনেতা আমির খান প্রযোজিত কলকাতার ‘পাত্রী চাই’ সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন বাংলাদেশি অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তিনি জানিয়ে দিলেন, এ সিনেমায় আর তাকে দেখা যাবে না।


এর কারণ হিসেবে শুটিং শুরুর সময় পিছিয়ে যাওয়াকেই দুষলেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। গত অক্টোবর মাস থেকে শুটিং শুরুর কথা থাকলেও তিন দফা পিছিয়েছে শুটিং শুরুর সময়।  

রোববার (১৮ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে এ বিষয়ে তাসনিয়া ফারিণ বলেন, ‘অক্টোবর থেকে শুটিং শুরুর কথা থাকলেও তিনবার শিডিউল পিছিয়েছে। এই কারণে আমার অন্য কাজের শিডিউলেও সমস্যা হচ্ছে। এখন আর নতুন করে শিডিউল দেওয়াও সম্ভব নয়। তাছাড়া সঠিক সময়ে যে কাজটি শুরু হবে, তারও কোনো নিশ্চয়তা নেই। সব মিলে কাজটি না করার সিদ্ধান্ত নিয়েছি। ’

তবে এমন সিদ্ধান্তের জন্য আফসোসের সুরও বাজলো অভিনেত্রীর কণ্ঠে। বললেন, “পাত্রী চাই” ছবিতে মেয়েটির নাম মায়া। চরিত্রটি আমার দারুণ পছন্দ হয়েছিল। একবার পড়ার পর আর দ্বিতীয়বার পড়তে হয়নি চিত্রনাট্যটি। সুন্দর একটি গল্প। কিন্তু একের পর এক শিডিউল পেছানো এবং শেষ পর্যন্ত কাজটি অনিশ্চিত হওয়ার কারণে কাজটি আর করা হলো না। এ জন্য আফসোসও হচ্ছে। ’

জানা যায়, ফান্ড সমস্যার কারণে ছবিটির শুটিং আটকে গেছে। কবে থেকে শুটিং শুরু হতে পারে তারও নেই নিশ্চয়তা।  

সে কথা স্বীকার করে সিনেমাটির পরিচালক ‘লাপতা লেডিস’ খ্যাত বিপ্লব গোস্বামী বলেন, প্রযোজক কাজটি শুরু করতে আরও সময় চেয়েছেন। এ অবস্থায় ফারিণ যদি এখন আর কাজটি না করতে চান, তাহলে তো কিছু করার নেই।

পুরুষতান্ত্রিক সমাজে মেয়েদের জীবনের নানা সমস্যাকে নতুনভাবে ভাবতে শেখার গল্প বলবে ‘পাত্রী চাই’ সিনেমাটি। প্রমোদ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে কলকাতার অভিনেতা অর্জুন চক্রবর্তীকে। সব্যসাচী চক্রবর্তী ও মমতাশস্করের মতো তারকাকেও দেখা যাবে এ সিনেমায়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!