AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভালবাসা দিবসে যা করতে বললেন পরীমণি


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
১০:০০ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
ভালবাসা দিবসে যা করতে বললেন পরীমণি

আসছে ভালোবাসা দিবসে নতুন একটি চমক নিয়ে আসছেন ঢাকাই সিনেমার কুইন চিত্রনায়িকা পরীমণি। এবারের ভালোবাসা দিবসে এ বি এম সুমনের সঙ্গে মিষ্টি প্রেমের রসায়নে পর্দা মাতাবেন এই নায়িকা।

‘বুকিং’ নামের একটি ওয়েব ফিল্মে দেখা যাবে পরীমণি-সুমনকে। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। ইতোমধ্যে ফিল্মের একটি পোস্টারও প্রকাশ হয়েছে।

ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে নৃ-তত্ত্ব চলচ্চিত্র নির্মাণ করছে বঙ্গ। আরিয়ানের ‘বুকিং’ তার মধ্যে একটি। আর এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন পরীমণি-সুমন। ভালোবাসা দিবসে বঙ্গ অ্যাপে মুক্তি পাবে ফিল্মটি।

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসে নিজের অভিনীত ‘বুকিং’ ওয়েব সিরিজটি দেখান জন্য ভক্তদের অনুরোধ জানালেন পরীমণি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের খন্দকার নুরুল হোসেন “ল” কলেজ মাঠে একটি প্রসাধনী সামগ্রী শোরুম উদ্বোধন অনুষ্ঠানে ভক্তদের এ অনুরোধ জানান নায়িকা পরীমণি।

ভক্তদের উদ্দেশ্যে পরীমণি বলেন, এই ভালোবাসা দিবসে আমার নতুন একটি কাজ মুক্তি পাচ্ছে। সেটি একটি ওয়েব সিরিজ। এটির নাম বুকিং। উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে পরীমণি বলেন, আপনারা সবাই ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন বঙ্গ অ্যাপটি ডাউনলোড করবেন এবং আমার নতুন কাজ ‘বুকিং’ দেখবেন।

পরী বলেন, একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধনের জন্য আমি মানিকগঞ্জে এসেছি। অনেক আগে একটি ছবি শুটিং এর কাজে মানিকগঞ্জে এসেছিলাম। এই অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের দেখে আমি সত্যি মুগ্ধ এবং তারা আমাকে এতো ভালবাসে। আর আমিও মানিকগঞ্জকে ভালবাসি।

এসময় উপস্থিত দর্শকরা পরীমণির কাছে গান শোনার আবদার করলে পরীমণি নিজ কণ্ঠে “আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী” গানের দুটি লাইন দর্শকদের শোনান। এসময় পরীমণির সাথে জনপ্রিয় পরিচালক চয়নিয়া চ্যেধুরী উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/স.খ.প্র/জাহা
 

Link copied!