AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সারা গায়ে কাদা মেখে ক্যামেরার সামনে দুই সুপারস্টার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫১ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
সারা গায়ে কাদা মেখে ক্যামেরার সামনে দুই সুপারস্টার

পরনে শুধুই হাফপ্যান্ট। সারা গায়ে কাদা এমনভাবে মাখানো, যে চেনাই দায়। তাতে কি? পেশিবহুল সুঠাম শরীরে কাদা মেখেই ক্যামেরার সামনে পোজ দিলেন বলিউডের দুই সুপারস্টার। যে ছবি দেখলে চেনাই দায়।

আসুন আপনাদের একটু সাহায্য করি। এই দুই সুপারস্টার সম্প্রতি জুটি বেঁধে হয়েছেন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। আর প্রথম ঝলকেই বুঝিয়ে দিয়েছেন, তাঁরা একেবারেই অ্য়াকশনে ভরপুর। নিশ্চয়ই এবার ধরতে পেরেছেন। হ্যাঁ, এরা দুই সুপারস্টার হলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র শুটিংয়ের ফাঁকে কাদা মেখে করলেন হইচই। সঙ্গে ছিল ছবির গোটা টিম।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নব্বইয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, এতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গিয়েছে, নতুন এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ২০২৪ এর ইদে মুক্তি পাবে এই ছবি।


একুশে সংবাদ/ন.আ.প্র/জাহা

Link copied!