AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুহানার দেখা পেতে কোথায় যেতে হল অমিতাভের নাতি অগস্ত্যকে?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫০ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
সুহানার দেখা পেতে কোথায় যেতে হল অমিতাভের নাতি অগস্ত্যকে?

বলিউড মানেই গ্ল্যামারের ছড়াছড়ি। বি-টাউন তারকাদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও জনপ্রিয়তার তুঙ্গে। আর তারকা-সন্তানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার শেষ নেই। তারা যদি হন অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দা ও শাহরুখ খানের মেয়ে সুহানা খান, তা হলে তো কথাই নেই।

 

গত কয়েক মাস ধরেই আলোচনায়, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। এর মাঝেই দাদুর বাড়ি ছেড়ে অন্যত্র দেখা গেল অগস্ত্যকে। গেলেন কি সুহানারই টানে? এক জন বলিউড বাদশার একমাত্র কন্যা। আর এক জন বলিউডের শেহনশাহের নাতি। দুজনের আলাপ অনেক আগে থেকেই। তবে ঘনিষ্ঠতা জোয়া আখতারের ছবি ‘দি আর্চিজ়’-এর সেটে। সেখানেই কি মন দেওয়া-নেওয়া হল শাহরুখ-কন্যা ও অমিতাভের নাতির?

Shahrukh Khan daughter Suhana Khan and Amitabh Bachchan grandson Agastya  Nanda dating Know what truth | क्या SRK की बेटी Suhana Khan और अमिताभ बच्चन  के नाती Agastya Nanda की मोहब्बत चढ़

সেটে বন্ধুত্ব হওয়া অবাক করা ঘটনা নয়। তবে ছবির প্রচার পর্ব থেকেই দুজনকে আলাদা করা যাচ্ছে না। প্রতিটা অনুষ্ঠানেই তারা একসঙ্গে যাচ্ছেন ইদানীং। সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও তারা একটি পর্বে একসঙ্গে গিয়েছিলেন। এমনকি, বছর শেষ হওয়ার আগেই তারা একসঙ্গে মুম্বাই ছেড়ে ছুটি কাটাতেও গিয়েছেন বলে জল্পনা। কিন্তু দুজনেই তাদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে অগস্ত্যের অভিষেক হয়। সেই সময় অগস্ত্যকে আলিঙ্গনের ইমোজি পাঠান সুহানার মা গৌরী খান।

অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুহানা - The Bengali Times

এ বার শানায়া কাপুরের বাড়িতে পার্টি করতে পৌছান সুহান-অগ্যস্ত। তবে সুহানা একা নন, সঙ্গে ছিল তার ভাই আব্রাম। এ দিকে অগ্যস্তের দিদি নব্যা নন্দা যান অনন্যা পাণ্ডের সঙ্গে। সবার শেষে বান্ধবী ভাবনা পাণ্ডের সঙ্গে আসেন শাহরুখ-পত্নী গৌরী। তবে কি কারণে এমন জমায়েত সঞ্জয় কাপুরদের বাড়িতে, তা অজানা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!