AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তারা যত খুশি লিখুক, আমি তো বদলাব না: পূজা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৮ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
তারা যত খুশি লিখুক, আমি তো বদলাব না: পূজা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জীকে এখন ততটা নিয়মিত পর্দায় দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। নিজের ছবি সবসময় শেয়ার করেন সামিজিক যোগাযোগ মাধ্যমে। কিন্তু নেটিজেনরা যেন আকাশ থেকে পড়েন অভিনেত্রীর এসব কর্মকাণ্ডে।

সম্প্রতি পূজাকে বলতে শোনা গেছে, বাণিজ্যিক সিনেমায় সেভাবে কাজ মিলছে না তার। তবে সবাই আইটেম গানের জন্য তাকে নির্বাচনে রাখছেন। বর্তমানে মুম্বাইয়ে স্থায়ী হয়েছেন পূজা। স্বামী, সংসার, সন্তান নিয়ে বেশ ভালোই দিন কাটছে তার।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে পূজাকে প্রশ্ন করা হয়, অভিনেত্রীরা খোলামেলা পোশাক পরে ছবি দিলে সোশ্যাল মিডিয়ায় এখনও নানা কটূক্তি শুনতে হয়। আপনার প্রোফাইলেও নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি, সমাজ কতটুকু এগিয়েছে? এমন প্রশ্নে পূজা বলেন, আমাদের আগামী যে প্রজন্ম আসছে, আমার মনে হয় তারা খুব খোলা মনের হবে। আমি খুবই আশাবাদী। আমাদের আগের প্রজন্ম ও আমাদের প্রজন্মের মা বলতেই শাড়ি পরা নারীর ধারণা রয়েছে। তাই মেয়েদের শর্ট স্কার্টে দেখলে হয়তো ভুল নজরে দেখেন অনেকে। আমি যেভাবে আমার ছেলেকে বড় করছি তাতে ও নিজের মাকে দেখছে বিকিনিতে। তাই অন্য মেয়েরা বিকিনি পরলে কখনোই কুনজরে দেখবে না।

তিনি আরও বলেন, আমার মনে হয় এগুলোকে স্বাভাবিকভাবে দেখা উচিত। শরীর ঢেকে রাখাই ভাল চরিত্রের লক্ষণ- এটা ভুল ধারণা। অভিনেতাদের চরিত্রের প্রয়োজন অনেক ধরনের পোশাক পরতে হয়। আমি যেমন ব্যক্তিগত জীবন একেবারেই সাজগোজ করি না। আর আমার সোশ্যালে যারা উল্টোপাল্টা লেখেন, আমি তাদের ‘ব্লক’ করি না। কারণ, তারা যত খুশি লিখুক, আমি তো বদলাব না নিজেকে!

পূজা আরও বলেন, বেশ কয়েক বছর আগে রাখিতে আমি আমার ভাইয়ের সঙ্গে ছবি দিয়েছিলাম। সেটাকে নিয়ে কুৎসিত মন্তব্য করা হয়। নজর খারাপ হলে আমি বিকিনি পরি কিংবা বোরকা— সবটাই নোংরা মনে হবে।

তিনি বলেন, আমার ছেলেকে নারীদের সম্মান করাটা সচেতনভাবে শেখাচ্ছি। ও যাতে নিজের মা ও অন্য মেয়েদের মধ্যে কোনও তুলনা না টানে, সেই শিক্ষা দিচ্ছি।

এদিকে গতকাল ২৬ জানুয়ারি অভিনেত্রীর নতুন বাংলা ওয়েব সিরিজ ‘ক্যাবারেট’ মুক্তি পেয়েছে। সিরিজটিতে পূজার সঙ্গে অভিনয় করতে দেখা গেছে শান্তিলাল মুখোপাধ্যায়, শুভজিৎ কর, সত্যম ভট্টাচার্যের মতো অভিনয়শিল্পীদের।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!