AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে তারকার বাড়িতে মাঝে মধ্যে খেতেন শাহরুখ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৫ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৪
যে তারকার বাড়িতে মাঝে মধ্যে খেতেন শাহরুখ

অতি সাধারণ পরিবারের জন্মগ্রহণ করেছিলেন অভিনেতা শাহরুখ খান। কর্মসূত্রে তিনি এখন বলিউডের বাদশা। প্রেমের নায়ক থেকে শুরু করে অ্যাকশন হিরো— সব ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। তবে সাফল্যের শীর্ষে পৌঁছেও অভিনয় জীবনের প্রথম দিকে লড়াইয়ের দিনগুলো ভোলেননি শাহরুখ।

 

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, গৌরী খানের সঙ্গে সংসার পাতার পর নাকি একটি ছোট্ট বাড়িতে থাকতেন তিনি। সেই বাড়ি ছিল একটি প্রযোজনা সংস্থার অফিস। তখনও ‘মন্নত’-এ পা রাখেননি তিনি। সেই সময় থেকে নাকি সব সময় সালমান খান ও তার গোটা পরিবারকে পাশে পেয়েছেন তিনি।

সালমানের সঞ্চালিত রিয়্যালিটি শো ‘দশ কা দম’-এ এসে শাহরুখ বলেন, সালমান ও তার বাবা সেলিম খান নাকি সব সময় তার পাশে থেকেছেন। দিল্লি থেকে মুম্বাইয়ে আসার পরে নাকি মাঝে মধ্যেই সালমানের বাড়িতে খাবার খেতে চলে যেতেন তিনি।

অভিনেতা আরও বলেন, সেলিম খানের আশীর্বাদেই নাকি অভিনয় জগতে এত উন্নতি করতে পেরেছেন তিনি।

বলিউডের ‘করণ অর্জুন’ তারা। পর্দার পাশাপাশি ক্যামেরার নেপথ্যেও সর্বদা বন্ধুত্বপূর্ণ সমীকরণই থেকেছে শাহরুখ ও সালমানের মধ্যে। মাঝে কয়েক বছরের মনোমালিন্য সত্ত্বেও কখনো সম্পর্ক ভাঙেননি দুই তারকা। গত বছর শাহরুখের ‘পাঠান’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল সালমানকে। অন্য দিকে, সালমানের ছবি ‘টাইগার ৩’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে শাহরুখকেও।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!