AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন বছরে ‘কঠিন পরীক্ষা’ হৃতিকের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৮ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২৩
নতুন বছরে ‘কঠিন পরীক্ষা’ হৃতিকের

বলিউড প্রযোজক রাকেশ রোশনের ছেলে হৃতিক। স্টার কিড হলেও বলিউডে জায়গা করে নিয়েছেন নিজের সৌন্দর্য আর অভিনয় গুণেই। নাচের নৈপুণ্যের কারণে এখনও তরুণ প্রজন্মের ক্র্যাশ রোশনপুত্র। আগামী মাসেই শুরু হতে চলেছে তার ‘কঠিন পরীক্ষা’।

 

মাত্র ছয় বছর বয়সে অভিনয় জীবন শুরু করেন হৃতিক। হিন্দি সিনেমা ‘আশা’য় শিশুশিল্পী হিসেবে অভিনয় করে পেয়েছিলেন ১০০ রুপি। সেই অভিনেতাই এখন বড় হয়ে উপার্জন করছেন কোটি কোটি রুপি।

হৃতিক রোশনের বাবাই শুধু পরিচালক ছিলেন না, তার দাদু জে ওমপ্রকাশও হিন্দি সিনেমার পরিচালক ছিলেন। তাই দাদুর সিনেমা ‘আশা’-তে অভিনয় করে বলিউডে পা রাখেন অভিনেতা।

শৈশবে ‘আপ কে দিওয়ানে’, ‘আস পাস’, ‘আসরা প্যার দা’, ‘ভগবান দাদা’র মতো অসংখ্য সিনেমায় অভিনয় করলেও সিনেমার নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন ২০০০ সালে। বাবা রাকেশ রোশনের সিনেমা ‘কহো না প্যায়ার হ্যায়’ দিয়ে শুরু করেন নায়ক হওয়ার অভিযান।
বড় ধামাকা নিয়ে আসছেন হৃতিক
প্রথম সিনেমাতেই দর্শক হৃদয়ে ঝড় তোলেন হৃতিক। নারী ভক্তের সংখ্যা হৃতিকের এত বেশি যে ৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন এ সুদর্শন নায়ক।

এতে প্রেমিকা সুজান খান আর বিয়ের জন্য দেরি করতে চাননি। ‘কহো না প্যায়ার হ্যায়’ মুক্তির ১১ মাসের মাথায় তাই প্রেমিকা সুজান খানকে বিয়ে করেন। তাদের সংসারে দুই পুত্র সন্তান থাকলেও ১৪ বছরের বিবাহিত জীবনের ইতি ঘটান।
Hrithik Roshan fitness tips | Tips to get body like Hrithik Roshan dgtl -  Anandabazar
বর্তমানে এ বলিউড অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বলি অভিনেত্রী সাবা আজাদ। এমন পরিস্থিতিতেই আগামী বছরের শুরুতে মুক্তি পেতে চলেছে হৃতিক অভিনীত ‘ফাইটার’।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এ সিনেমায় হৃতিক ধরা দিয়েছেন গ্লামার গার্ল দীপিকা পাড়ুকোনের সঙ্গে। ইউটিউবে এরই মধ্যে এ সিনেমার দুটি গান মুক্তি পেয়েছে। যা নেটিজেনদের মাঝে সাড়া ফেলেছে।
Hrithik Roshan — The Movie Database (TMDB)
এদিকে এ বছর ‘পাঠান’, ‘জওয়ান’,‘টাইগার থ্রি’ দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন শাহরুখ ও সালমান খান। যদি সদ্য মুক্তি পাওয়া শাহরুখ অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমা তেমন বক্স অফিস কাঁপাতে পারছে না। নতুন বছর ২০২৪-এ তাই হৃতিককে দিতে হবে ‘কঠিন পরীক্ষা’।

বিগ বাজেটের অ্যাকশন ঘরানার সিনেমা ‘ফাইটার’ নতুন বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাবে। তাই বক্স অফিসে এ সিনেমা কতটা কাঁপাতে পারে তাই এখন দেখার অপেক্ষায় সিনেমাবোদ্ধারা।

প্রসঙ্গত, হৃতিকের বক্স অফিস কাঁপানো সিনেমার মধ্যে রয়েছে ‘কহো না প্যায়ার হ্যায়’, ‘কোই মিল গায়া’, ‘কৃশ’, ‘অগ্নিপথ’,  ‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’, ‘কভি খুশি কভি গম’,‘ওয়ার’, ‘ব্যাং ব্যাং’,‘ধুম’ ইত্যাদি। আর বক্স অফিস কাঁপানো সিনেমায় অভিনয় করে হৃতিকের মোট সম্পত্তির পরিমাণ দাঁড়িয়েছে ৩১০১ কোটি রুপিতে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!