AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিনেমার টাইটেল গানে কণ্ঠ দিলেন মমতাজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৩ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
সিনেমার টাইটেল গানে কণ্ঠ দিলেন মমতাজ

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও ফোক সম্রাজ্ঞী খ্যাত গায়িকা মমতাজ বেগম। সংগীতের মানুষ ছাড়াও তার অন্য পরিচয় হচ্ছে- তিনি একজন সংসদ সদস্য। তার নির্বাচনী এলাকার মানুষের সেবা ও আসন্ন নির্বাচন নিয়ে জনসংযোগের কাজে এখন ব্যাপক ব্যস্ত তিনি। তবে গান থেকে মোটেই দূরে সরে যাননি এ শিল্পী।

 

এবার নতুন একটি সিনেমার টাইটেল গানে কণ্ঠ দিলেন মমতাজ। সিনেমার নাম‘যাপিত জীবন’। ‘নসিব যেথা নিয়া চলে, আমি সেথা যাই’ কথার এ গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর ও সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। সিনেমাটি নির্মাণ করছেন হাবিবুল ইসলাম হাবিব।

jagonews24

গানটি প্রসঙ্গে গনমাধ্যমকে নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘যাপিত জীবন’ তিনটা গান রেখেছি। যা একটা গানে মমতাজ আপা কণ্ঠ দিয়েছেন। গানটা খুব ভালো হয়েছে। এই গানের মধ্যে আপা নতুন করে আবারও দর্শক খুঁজে পাবে।

সিনেমাটি মুক্তির ব্যাপারে নির্মাতা বলেন, চলতি বছরে শেষে দিকে সিনেমাটি মুক্তি দিতে চাইছি। সেভাবেই সব কাজ চলছে।

jagonews24

এ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন আফজাল হোসেন ও রোকেয়া প্রাচী। হাবিবুল ইসলাম পরিচালিত নতুন সিনেমা ‘যাপিত জীবন’-এ স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের। সিনেমার চিত্রনাট্য করেছেন অনিমেষ আইচ ও ইমতিয়াজ হৃদয়।

 

‘যাপিত জীবন’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা। তার চরিত্রের নাম আনজুম। এ চলচ্চিত্রটি ক্যারিয়ারে স্মরণীয় হয়ে থাকবে বলে ভাবছেন ভাবনা। কারণ এ সিনেমার মাধ্যমে প্রথমবার বাবার পরিচালনায় কাজ করছেন তিনি।

 

২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ‘যাপিত জীবন’। সিনেমার অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন রওনক হাসান, মৌসুমী হামিদ, গাজী রাকায়েত, আজাদ আবুল কালাম, মামুনুর রশীদ, কাজী হায়াত, সমাপ্তি, ডলি জহুরসহ অনেকে।

 

একুশে সংবাদ/জা.নি/না.স

Link copied!