AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতীয় সিনেমা মানেই বক্ষযুগল আর নিতম্ব: প্রিয়াঙ্কা চোপড়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৮ পিএম, ৫ জুলাই, ২০২৩
ভারতীয় সিনেমা মানেই বক্ষযুগল আর নিতম্ব: প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ছবি: সংগৃহীত।

বলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যদিও তিনি অভিনয় দক্ষতায় এখন গ্লোবাল স্টার। তবু মাঝে মধ্যেই বলিউড সম্পর্কে বিভিন্ন মন্তব্য করে শিরোনামে চলে আসেন। সম্প্রতি প্রিয়াঙ্কার একটি পুরাতন সাক্ষাৎকারের ভাইরাল হওয়া ভিডিও নিয়ে ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে তিনি বলেছিলেন ‘ভারতীয় সিনেমা মানেই বক্ষযুগল আর নিতম্ব’।

 

বলিউড লাইফ এর প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াঙ্কার একটি পুরাতন সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে ভারতীয় সিনেমা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছিলেন বলিউড এই অভিনেত্রী। ২০১৬ সালে এমি অ্যাওয়ার্ডসে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই তার কাছে ভারতীয় সিনেমা সম্পর্কে জানতে চাওয়া হয়। তখন প্রিয়াঙ্কা বলেন, দেখুন ভারতীয় সিনেমা মানেই বক্ষযুগল আর নিতম্ব। এরপরই নেচে দেখাতে থাকেন অভিনেত্রী।

 

আর তা দেখেই চটেছেন নেটিজেনরা। অভিনেত্রীর এই মন্তব্য একদমই পছন্দ হয়নি অনেকের। ভাইরাল সেই ভিডিওতে এক নেটিজেন মন্তব্যে লিখেছেন, ভালোই হয়েছে এখান থেকে চলে গেছে, কিছু মানুষের সাদা চামড়ার স্বীকৃতি না পেলে হয় না।

 

একজন আবার লিখেছেন, প্রিয়াঙ্কা চোপড়া ভারতের শাস্ত্রীয় নৃত্য সম্পর্কে কিছু জানেন না, যা থেকে একাধিকবার বলিউড অনুপ্রেরণা পেয়েছে। শ্রীদেবী, বৈজন্তীমালা, ঐশ্বর্য ভরতনাট্যম শিখেছেন, মাধুরী কত্থক, মীনাক্ষী শেষাদ্রি ওড়িশি ও কত্থক-সহ অন্যান্য নৃত্যকলাও শিখেছেন, এমনকী আলিয়া এফ-এরও কত্থকের প্রশিক্ষণ রয়েছে। এই সমস্ত নৃত্যশৈলীর অবদান বলিউডে রয়েছে। যদিও প্রিয়াঙ্কাকে সাদা চামড়ার মানুষদের ধারণা অনুযায়ীই কথা বলতে হবে।

 

একুশে সংবাদ/এপি

Link copied!