AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অন্তরঙ্গ দৃশ্যে হাজির তামান্না (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৬ পিএম, ১৫ জুন, ২০২৩
অন্তরঙ্গ দৃশ্যে হাজির তামান্না (ভিডিও)

প্রায় দুই দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দাপুটের সঙ্গে কাজ করার পর বলিউডেও শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। দীর্ঘ এই ক্যারিয়ারে পর্দায় কখনো অন্তরঙ্গ দৃশ্যে দেখা দেননি তিনি। তবে এতদিন তাকে কোন অন্তরঙ্গ দৃশ্যে দেখা না গেলেও এবার ব্যতিক্রমভাবে ধরা দিলেন তিনি। সম্প্রতি তার অভিনীত ‘লাস্ট স্টোরিজ-২’ এর আংশিক দৃশ্য প্রকাশ হয়েছে। সেখানেই অতীতের রেকর্ড ভাঙতে দেখা গেছে তাকে।

 

বাঙালি পরিচালক সুজয় ঘোষের গল্পে নির্মাণ করা হয়েছে ‘লাস্ট স্টোরিজ-২’। এতে তামান্নার বিপরীতে অভিনয় করেছেন তারই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয়। এই সিরিজেরই প্রকাশ হওয়া দৃশ্যে অভিনেতার সঙ্গে অন্তরঙ্গ দেখা গেছে নায়িকাকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা।

 

আনন্দবাজার পত্রিকার খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই দৃশ্য নিয়ে কথা বলেছেন তামান্না। জানান, ‘লাস্ট স্টোরিজ-২’ এর জন্য প্রথমবার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি।

 

অভিনেত্রী বলেন, আমি আমার এত বছরের কর্মজীবনে কখনো কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে কিছুটা গুটিয়ে যাই। আমার কাছে মনে হয়, এটা কখনোই করব না আমি। এতদিন এই সিদ্ধান্তেই অটুট ছিলাম যে, কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না।

 

তামান্নার ভাষ্যমতে, তিনি সবসময় সুজয় ঘোষের সঙ্গে কাজ করতে চেয়ছেন। তিনি খুশি ও কৃতজ্ঞ যে, সুজয় এই চরিত্রের জন্য তাকে নির্বাচন করেছিলেন। এর আগে কখনো এমন দৃশ্যে অভিনয় করেননি তিনি। এ কারণে তাকে এ চরিত্রের জন্য না নিলেও পারতেন বলে জানান বলি তারকা।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা   

Link copied!