AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গর্ভে সন্তান নিয়েই এবার আংটি বদল ইলিয়ানার!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৮ পিএম, ৩ জুন, ২০২৩
গর্ভে সন্তান নিয়েই এবার আংটি বদল ইলিয়ানার!

মা হতে যাওয়ার খবর প্রকাশের পর থেকে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ শুরু হয়েছে। বিয়ে না করেই কীভাবে সন্তান হচ্ছে, তা নিয়ে নানান প্রশ্ন অভিনেত্রীকে। হবু বাচ্চার বাবা কে, তা জানতে চেয়েও নানারকম কটূক্তি ইলিয়ানাকে। 

 

তবে এসবে পাত্তা দেননি তিনি। বরং নিজের মতো করে মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করছেন তিনি। তবে এবার ফের চমক দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন আংটি বদলের ছবি।

 

যেখানে দেখা গেল এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনিই কী তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? এ নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। কে এই ইলিয়ানার সঙ্গী? এক ছবিতেই এতগুলো প্রশ্ন ছুঁড়ে দিলেন ইলিয়ানা। ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে ইলিয়ানা লিখলেন, ‘আমার মতে এটাই রোমান্স...।”

 

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দু’জনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনও মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন। তারপর খবরে এসেছিল ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? তবে এসব নিয়ে এখনই কিছু জানাতে চাননি ইলিয়ানা।

 

একুশে সংবাদ/স.প্র.প্রতি/এসএপি

Link copied!