AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সুনেরাহ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৭ পিএম, ৩১ মে, ২০২৩
রাজের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সুনেরাহ

সামাজিকমাধ্যমে ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ার ঘটনায় নানা সমালোচনা এবং বিতর্কের মাঝে অনেকেই অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের মধ্যে কোনো সম্পর্ক ছিল কিনা—এ নিয়ে প্রশ্ন তুলেছেন। এ ব্যাপারে এবার মুখ খুললেন সুনেরাহ।

 

বুধবার (৩১ মে) দুজনের মধ্যকার সম্পর্কের গুঞ্জন নিয়ে অভিনেত্রী কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে। তিনি বলেন, রাজের প্রতি ওই ভাবে কোনো আগ্রহ নেই আমার। আমরা কেবলই ভালো বন্ধু।

 

তিনি আরও বলেন, আমাদের নিয়ে কোনো গুজবের প্রশ্নই আসে না। আমাদের মধ্যে কিছু নেই। ওর প্রতি ওইভাবে আমার জিরো পয়েন্ট জিরো পার্সেন্টও ইন্টারেস্ট নেই। ও আমার ভালো বন্ধু। ও সব সময় আমাকে ছেলেদের মতো ট্রিট করে আসছে।

 

সুনেরাহ বলেন, রাজ তো আমাকে শুধু বলত তুই মেয়ে নাকি, তুই তো পোলা। এভাবেই আমাকে সবসময় ট্রিট করছে। আমরা এতটাই ভালো বন্ধু। এখানে অন্য কিছুর প্রশ্নই উঠে না।

 

এদিকে আগের দিনই অভিনেতার স্ত্রী পরীমনি ক্ষোভ প্রকাশ করেন সুনেরাহর ওপর। জানান, শরিফুল রাজ ১০ দিন ধরে তার সঙ্গে নেই। অভিনেতার ফোন সুনেরাহর কাছে। তিনিই সব ছবি ও ভিডিও পোস্ট করেছেন। আরও বলেন, একটি মহল আমার সংসার ভাঙার চেষ্টা করছে। আইনিব্যবস্থা নেওয়ারও হুমকি দেন পরীমনি।

 

রাজ-পরীর দাম্পত্য কলহ সামাজিকমাধ্যমে প্রকাশ হওয়া এবারই নতুন কিছু নয়। কিন্তু অভিনেত্রী সুনেরাহকে জড়িয়ে এবারের দ্বন্দ্ব প্রকাশ পায় সোমবার রাতে। রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে।

 

প্রকাশ হওয়া ছবি ও ভিডিওতে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়। এর মধ্যে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এ ছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।

 

একুশে সংবাদ/এপি

Link copied!