AB Bank
ঢাকা শনিবার, ১৫ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সানাই মাহবুব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২৬ পিএম, ২৩ মে, ২০২৩

আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুবের দাম্পত্যজীবন ভালো যাচ্ছে না। এ কারণে বিচ্ছেদের পথে হাঁটছেন। আর এই বিচ্ছেদের জন্য স্বামী ও শাশুড়িকে অভিযুক্ত করলেন সানাই।

 

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া ফেসবুকে দাম্পত্য সমস্যা ও বিচ্ছেদের ইঙ্গিত দিচ্ছিলেন সানাই। এবার সরাসরি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বললেন তিনি। সোমবার (২২ মে) তিনি বলেন, শাশুড়ির জন্য আমাদের সংসার এখন ভাঙনের পথে। এ নিয়ে স্বামীকে কিছু বললেও চুপ থাকে সে।

 

আগামী ৭ জুন কোর্টের মাধ্যমে স্বামী আবু সালেহ মুসার সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হবে বলেও জানিয়েছেন আলোচিত এ মডেল। তিনি বলেন, আমাদের আর একসঙ্গে থাকা হচ্ছে না। একটি সংসার টিকিয়ে রাখার জন্য দু’জনের চেষ্টা প্রয়োজন। কিন্তু ওর মাঝে আমি সেটা দেখি না।

 

এছাড়া একই দিন ফেসবুকে এক পোস্টে তিনি লেখেন, যে স্বামী বোঝেনি তার স্ত্রী তার কাছে কতো টুকু দামি...। ছেড়ে দেয়াই উত্তম সেই পুরুষের হাত যে বোঝেনি নারীর কদর।

 

এই পোস্ট দেয়ার ক’দিন আগেই অন্য এক পোস্টে তিনি লেখেন, বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। এবং সব দোষ যে মেয়েদেরই, এমনটাও ভাবার কিছুই নাই। স্বামী/স্ত্রী উভয়েরই কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খোঁজে লাভ কী? যাইহোক জীবন এমনই।

 

সানাই মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে পরবর্তীতে মিউজিক ভিডিওতে কাজ করেন। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন। যদিও সিনেমা দুটি পরবর্তীতে মুক্তির মুখ দেখেনি।

 

প্রসঙ্গত, সানাই ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। যদিও শেষ পর্যন্ত ২০২২ সালে একজন ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে সংসার শুরু করেন আলোচিত এ মডেল।

 

 একুশে সংবাদ.কম/চ.ট/বিএস

Link copied!