AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাঝরাতে থানায় শ্রাবন্তী ও তার ছেলে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
মাঝরাতে থানায় শ্রাবন্তী ও তার ছেলে

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। তার কমাত্র ছেলে ঝিনুক তথা অভিমন্যু চ্যাটার্জিকে নিয়ে গত ১৩ ফেব্রুয়ারি মধ্যরাতে থানায় যেতে হয়েছিলো।

 

জানা গেছে, যে আবাসনে শ্রাবন্তী থাকেন, সেখানকার এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান ঝিনুক। বাকবিতণ্ডার এক পর্যায়ে ঝিনুকের ওপর চড়াও হন ওই ব্যক্তি। খবর শুনে নিজের ফিটনেস ট্রেইনারকে সঙ্গে নিয়ে ওই ব্যক্তির বাড়িতে যান শ্রাবন্তী। গণ্ডগোল জটিল আকার ধারণ করলে উভয়পক্ষকে আনন্দপুর থানায় যেতে হয়। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি। দুই পক্ষই থানায় বসে নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নিয়েছেন।

 

প্রসঙ্গত, কলকাতার চলচ্চিত্র নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের ভালোবাসার সংসার আলো করে জন্ম ছেলে ঝিনুকের। তবে সেই সংসারে সুখ ছিল না বেশিদিন। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সে বছরই মডেল কৃষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। এরপর বছর ঘুরতে না ঘুরতেই সেই সংসারও ভেঙে যায়।

 

২০১৯-এর শুরু থেকেই রোশান-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে নেন দু’জনেই। দীর্ঘদিন ধরেই সেই সংসারেও ভাঙনের সুর বাজছে। তাদের দ্বন্দ্ব আদালত পর্যন্ত গড়িয়েছে। এরই মধ্যে নতুন প্রেমের খবরে আলোচনায় এসেছেন শ্রাবন্তী।

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!