ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বিয়ের স্বাদ উপভোগ করতে পারেননি, এক মাসেই অন্তঃসত্ত্বা অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৫ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৩
বিয়ের স্বাদ উপভোগ করতে পারেননি, এক মাসেই অন্তঃসত্ত্বা অভিনেত্রী

‘গোয়েন্দা গিন্নি’, ‘জয়ী’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘নেতাজি’- এমন অসংখ্য সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। নাম সানন্দা বসাক। ছোট পর্দার জনপ্রিয় মুখ। কিন্তু বর্তমানে আর তাকে দেখা যায় না ক্যামেরার সামনে। মেয়ে হওয়ার পর করোনা পরিস্থিতিতে অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নেন।

 

কিন্তু জানেন কি, বিয়ের পর জীবনের সব স্বপ্ন ধূলিসাৎ হয়ে গিয়েছিল তার? বিয়ে নিয়ে অনেকের মনেই নানা স্বপ্ন থাকে। ভাল জায়গায় ঘুরতে যাওয়া। প্রতি সপ্তাহে শহরে এক মিষ্টি রেস্তরাঁয় একান্তে নিজেদের মতো করে সময় কাটানো। কিন্তু বিয়ের এক মাস কাটতে না কাটতে পুরো চিত্রটাই বদলে যায় সানন্দার। কী হয়েছিল?

 

‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে জীবনের সেই ঘটনাই সকলের সঙ্গে ভাগ করে নিলেন সানন্দা। বললেন, কত স্বপ্ন ছিল। কিন্তু বিয়ের এক মাস কাটতে না কাটতেই জানতে পারি, আমি অন্তঃসত্ত্বা। যেখানে আমার বন্ধুরা বিয়ের এক বছর বিদেশে ঘুরতে যাচ্ছে, সেখানে আমি তখন বাচ্চা বড় করছি। খুব রাগ হয়েছিল। আমার স্বামীর সঙ্গে সিরিয়াল করতে গিয়েই আলাপ। ওকেই তাই মাঝে মাঝে রাগ দেখাই।

 

বিয়ের পর এত তাড়াতাড়ি সব কিছু হয়ে যায়, যে নিজের অনেক শখই পূরণ করতে পারেননি সানন্দা। মনের সেই ক্ষোভই রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে এসে মজার ছলে উগরে দিলেন তিনি।

 

তবে এখন মেয়ে অনেকটাই বড়। মা-মেয়ে এখন বন্ধুর মতো। নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন সংসার। আপাতত শাড়ি-গয়নার ব্যবসাতেই মন দিয়েছেন সানন্দা।

 

একুশে সংবাদ/এসএপি