AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনাবৃত বাথটাবে দাঁড়িয়ে গোটা শহরকে চুমু খাওয়ার আমন্ত্রন জানালেন উরফি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৫ পিএম, ৩ জানুয়ারি, ২০২৩
অনাবৃত বাথটাবে দাঁড়িয়ে গোটা শহরকে চুমু খাওয়ার আমন্ত্রন জানালেন উরফি

সব সময় দুঃসাহসী অঙ্গভঙ্গিতে আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী উরফি জাভেদ। এবার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। শুধু একটি জগার্স প্যান্ট পরে জানলার দিকে ফিরে গেলেন মডেল-তারকা। দাঁড়িয়ে রয়েছেন একটি বাথটাবে। সে ছবি নিজেই পোস্ট করেছেন সমাজমাধ্যমে।

 

‘‘আমার …এ চুমু খেয়ে যান’’, শূন্যে চ্যালেঞ্জ ছুড়লেন উরফি। বিশাল সেই জানলায় গোটা শহর ধরা দিচ্ছে। তবে মুম্বই নয়, দুবাই। সামনে মসজিদের গম্বুজ এবং অট্টালিকা, একই ফ্রেমে। সেই দিকে বাঁ হাত তুলে তর্জনী আর মধ্যমা উঁচিয়ে উরফি।

 

তিনি যে কতটা বেপরোয়া তা বুঝিয়ে দেন প্রতিটি পোস্টে। নিত্যনতুন সাজ আর ফ্যাশন-ফন্দির জন্যই বার বার রোষের মুখে পড়তে হয়েছে উরফিকে। সম্প্রতি বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ টুইট করে জানান।

 

মুম্বইয়ের রাস্তায় নাকি ন;গ্ন;তা;র প্রচার করছেন উরফি। তিনি দাবি জানান, অবিলম্বে যেন গ্রেফতার করা হয় তাঁকে। তার প্রতিক্রিয়ায় উরফির দাবি, তিনি জেলে যেতে প্রস্তুত, তবে পাল্টা শর্ত দিয়েছেন বিজেপি নেত্রীকে।

 

নিজের সমাজমাধ্যমের পাতায় তিনি লেখেন, ‘‘আমি জেলে যেতে প্রস্তুত, কিন্তু আগে আপনি নিজের ও আপনার পরিবারের সম্পত্তির হিসাব দিন। সকলকে জানান, রাজনীতিবিদদের আয়ের উৎসটা কী! কোথা থেকেই বা আয় করেন তাঁরা।’’

এতটুকুতেই ক্ষান্ত না হয়ে উরফি আরও লেখেন, আরও একটা পুলিশি অভিযোগ দিয়ে শুরু হল নতুন বছর, তবে সেটা কোনও ব্যাপার নয়। উরফি এ বার রীতিমতো নিজের ক্ষোভ উগরে লেখেন,

 

‘‘আসলে এই নেতাদের তেমন কোনও কাজ নেই বাস্তব জীবনে। আমার মনে এঁরা এবং এঁদের আইনজীবীরা একেবারেই বোকা। গোটাটাই সংবাদমাধ্যমে প্রচারের আশায় করে থাকেন।

 

একুশে সংবাদ.কম/কপ্র.প্র/জাহাঙ্গীর

Link copied!