AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমাদের সিনেমার সঙ্গে কেজিএফ-পুষ্পার তুলনা করবেন না: আরিফিন শুভ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৬ পিএম, ২ জানুয়ারি, ২০২৩
আমাদের সিনেমার সঙ্গে কেজিএফ-পুষ্পার তুলনা করবেন না: আরিফিন শুভ

অনেক সীমাবদ্ধতার মধ্যে থেকে আমাদের কাজ করতে হয়। এ কারণে আমাদের সিনেমার সঙ্গে কেজিএফ বা পুষ্পার তুলনা করবেন না। ব্যক্তিগত স্বার্থে বাজার কাটতির জন্য এমন কিছু করা উচিত নয় যাতে ক্ষতিগ্রস্ত হয় ইন্ডাস্ট্রি। ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিতে হলে শাকিব খান, শরিফুল রাজ, সিয়াম, শুভ সবাইকে লাগবে বলে মন্তব্য করেছেন অভিনেতা আরিফিন শুভ।

 

রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বনানী ক্লাবে তার অভিনীত পুলিশি অ্যাকশন ধারার সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’র ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে এ কথা বলেন শুভ।

 

এ নায়ক বলেন, এক সময় ইন্ডাস্ট্রিতে অনেক বাঘা বাঘা অভিনেতারা ছিলেন। এখন আমরা যারা আছি, আসুন সবাই মিলে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেয়ার চেষ্টা করি। মুক্তিযুদ্ধের সময় আমাদের পর্যাপ্ত অস্ত্র ছিল না। তখন দা-কুড়ালসহ যার যা ছিল তা দিয়েই সম্মিলিত প্রচেষ্টায় স্বাধীন হয়েছিলাম আমরা। এখন আমাদের যা আছে তা নিয়েই আসুন ইন্ডাস্ট্রিকে বাঁচানোর চেষ্টা করি।

 

শুভ চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে সবার সমর্থন করার আহ্বান জানিয়ে বলেন, এ থেকে জেড ক্যাটাগরির সিনেমা নির্মাণ করার সময়ও কষ্ট করতে হয়। এ কারণে সিনেমা নির্মাণকে দর্শকের সাপোর্ট করা উচিত। প্রযোজক, পরিচালক, ক্যামেরাম্যান বাঁচলে অনেক ভালো সিনেমা হওয়ার সম্ভাবনা থাকে।

 

প্রসঙ্গত, শুভ অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি প্রযোজনা করছে কপ ক্রিয়শন। অ্যাকশন থ্রিলার সিনেমাটি মুক্তি পাওয়া মিশন এক্সট্রিম সিনেমার দ্বিতীয় পার্ট। এটি পরিচালনা করেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। ‘ব্ল্যাক ওয়ার’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১৩ জানুয়ারি।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!