AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শীত কি শুধু উপরে লাগে, নিচে লাগে না?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৪ পিএম, ২৬ ডিসেম্বর, ২০২২

টালিউড নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান প্রতিটি উৎসবই উদযাপন করে থাকেন। রোববার (২৫ ডিসেম্বর) ছিল বড়দিন। এই দিনটিও উদযাপন করেছেন। উৎসবমুখর দিনটিতে সোশ্যালে কুকুরের সঙ্গে একটি ছবি পোস্ট করে বড়দিনের শুভেচ্ছা জানাতেই কটাক্ষের মুখে পড়লেন এই অভিনেত্রেী।

  এবারই প্রথম নয়। এর আগেও একাধিকবার নানা কারণে কটাক্ষের মুখে পড়েছেন নুসরাত। তার নামের সঙ্গে বিতর্ক যেন সবসময় লেগেই থাকে। কখনো সার্জারি করা ঠোঁট, কখনো খোলামেলা ছবি, আবার কখনো ব্যক্তিজীবনের সম্পর্ক নিয়ে সমালোচনায় থাকেন বসিরহাট লোকসভা কেন্দ্রের এই সংসদ সদস্য।

এদিকে রোববার (২৫ ডিসেম্বর) বড়দিনের শুভেচ্ছা জানানোয় ফের কটাক্ষের মুখে পড়লেন এই টালিউড নায়িকা। এদিন স্বাভাবিকভাবে টালিপাড়ার আরও অনেক তারকারা শুভেচ্ছা জানান। কিন্তু নুসরাতকেই কেন কটাক্ষের মুখে পড়তে হলো?

 

এই অভিনেত্রী বড়দিনে দিনের শেষ মুহূর্তে কুকুরের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে তাকে উলের সোয়েটার ও শর্টসে কুকুরের গা ঘেঁষা দেখা যায়। ক্যাপশনে নায়িকা লেখেন, ‘বড়দিনের সন্ধ্যার শুভেচ্ছা।’

নুসরাতের এই পোস্টটি চোখ এড়াতে পারেনি নেটিজেনদের। তারা তাৎক্ষণিক মন্তব্য করতে থাকেন সেখানে। কেউ লিখেছেন, কি বাজে লাগছে দেখতে। আবার কেউ লেখেন, শীত কি শুধু উপরে লাগে? নিচে লাগে না? আবার একজন লিখেছেন, ধুর আনফলো করে দিলাম। বুড়ি বুড়ি লাগছে। এরই মধ্যে একজন লিখেছেন, সন্তানের সঙ্গে কখনো দেখা যায় না।

একুশে সংবাদ.কম/সা’দ

Link copied!