ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

উরফির রাজহাঁস পোশাকের প্রশংসা সানি লিওনের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৭ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
উরফির রাজহাঁস পোশাকের প্রশংসা সানি লিওনের

বর্তমানে বলিউডের অন্যতম তারকা সানি লিওন। অনেক বছর হতে চলল তার বলিউডের পথচলা। তবে বলিউডে পা রাখার আগে পর্ন স্টার ছিলেন সানি লিওন। তা সকলেরই জানা। 

Sunny Leone heaps praises on Urfi Javed, says ‍‍`I am a fan of her. She is so  funny, her heels are so cute‍‍` | Hindi Movie News - Bollywood - Times of  India

 

এ নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। তবে এসবিকে পাত্তা দেননি কখনও। এবারে আরেক অভিনেত্রী ‍উরফি জাভেদের পোশাক নিয়ে কথা বলে আলোচনায় সানি।

 

 

উরফি জাভেদও সবসময় নিজেকে আলোচনায় রাখতে ভালোবাসেন। খোলামেলা পোশাক ছাড়া পোশাক পরেননা তিনি। সবসময় খোলা পোশাক নিয়ে কটাক্ষ শুনতে হলেও, এবার এই খোলামেলা পোশাক নিয়ে প্রশংসা পেলেন তিনি।

 

সম্প্রতি রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা ১৪’-এ অংশগ্রহন করেছেন উরফি। সেখানেও ছিলেন অনেক খোলামেলা। কালো রঙের পোশাকে তার বক্ষযুগল ঢেকে রেখছে দুটো কালো রাজহাঁস। সেই পোশাকে উরফিকে দেখে ভাল লেগে যায় সানি লিওনের।  

 

উরফির প্রশংসা করে বলেন, “তোমার পোশাকটা দারুণ কিন্তু! বিচে পরার জন্য পারফেক্ট। তুমি যে ধরনের জামাকাপড় পরো, আমার খুব ভাল লাগে। মানিয়েও যায় বেশ। আর এতেও অসাধারণ লাগছে।”

Urfi Javed dances on Sunny Leone song Madhuban video viral on internet | Urfi  Javed ने कैमरे के सामने पहनी ब्रालेट, फिर यूं दी सनी लियोनी को टक्कर |  Hindi News, टीवी

 

জবাবে উরফি বলেন, ‘মৌলিক পোশাক পরি বলেই আমার এত পরিচিতি। তুমি আমার সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারো, কিন্তু আমার পোশাকের সঙ্গে পাল্লা দিতে পারবে না। কারণ, আমি যা পরব, কারও মাথাতেই আসবে না!’

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ