ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

পরপুরুষের খোলা বুকে চুম্বন, বারবার দেখছে টুইঙ্কলের ছেলে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০০ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
পরপুরুষের খোলা বুকে চুম্বন, বারবার দেখছে টুইঙ্কলের ছেলে

টুইঙ্কল খান্না তার লাগামছাড়া মন্তব্যের জন্য বিভিন্ন সময় উঠে আসেন শিরোনামে। সে কারণে ট্রোলডও হতে হয় তাকে। তাই বলে নিজেকে বদলানোর পাত্রী নন টুইঙ্কল। সোজাসাপ্টা কথা বলতেই পছন্দ করেন অক্ষয়-পত্নী।

 

১৯৯৫ সালে বলিউডে অভিষেক হয় রাজেশ খন্না-ডিম্পল কাপাডিয়ার কন্যা টুইঙ্কলের। ‘বরসাত’ ছবিতে ববি দেওলের বিপরীতেই প্রথম বার দেখা যায় টুইঙ্কলকে।

 

যদিও টুইঙ্কলের ক্যারিয়ার খুব লম্বা নয়, মাত্র তেরোটি ছবি করেছেন টুইঙ্কল তার পুরো ক্যারিয়ারে। তাই নিজের অভিনয় জীবন নিয়ে কথা বলতেও বিশেষ পছন্দ করেন না অভিনেত্রী। অভিনয় পেশাটাও তার তেমন পছন্দ নয়, অকপটে স্বীকার করে নেন টুইঙ্কল। এ বার নিজের জীবনের অস্বস্তিকর এক ঘটনা প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে টুইঙ্কল জানান, তার ছেলে আরভ ও মেয়ে নিতারা টুইঙ্কলের অভিনয় ক্ষমতা নিয়ে মজা করেন। তাই নিজের ছবি একেবারেই ছেলেমেয়েদের দেখতে দেন না। কিন্তু টুইঙ্কলের মতোই সূক্ষ্ম বুদ্ধি তার ছেলে আরভের। মাকে বিব্রত করতে ছাড়েন না আরভও।

 

টুইঙ্কলের কথায়, ‘জান’ ছবির একটি দৃশ্যে আমাকে নায়কের স্তনবৃন্তে চুমু খেতে হচ্ছিল। আমার ছেলে আরভ ওই ছবির ওই একটা দৃশ্যেই বার বার দেখছিল। শুধু তা-ই নয়, ওই দৃশ্যটা কোলাজ করে আমার জন্মদিনে উপহার হিসাবে দেয় ও। আর আমার সঙ্গে ওই পুরুষটি ছিলেন অজয় দেবগন।

 

২০০১ সালে অক্ষয় কুমারকে বিয়ে করেন টুইঙ্কল। সেই বছরই শেষ বার বড় পর্দায় দেখা যায় অভিনেত্রীকে। তার শেষ ছবি ‘লভ কে লিয়ে কুছ ভি করেগা’। আপাতত লেখালেখি নিয়েই রয়েছেন তিনি।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ