ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কীর্তি সুরেশের বিয়ে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:২১ এএম, ৩০ নভেম্বর, ২০২২
কীর্তি সুরেশের বিয়ে

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। বিভিন্ন ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

May be an image of 1 person and standing

 

কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চিত হতে দেখা যায়নি কীর্তি সুরেশকে। তবে গত কয়েক বছর ধরে নিজের বিয়ের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি।

May be an image of 1 person, dog and indoor

 

এবার সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন উড়ছে, বাবা-মায়ের পছন্দের পাত্রকে বিয়ে করতে যাচ্ছেন কীর্তি সুরেশ। এরই মধ্যে পাত্র চূড়ান্ত করেছেন তার বাবা-মা। আর এ বিয়েতে সম্মতিও দিয়েছেন কীর্তি সুরেশ। তবে তার হবু বর কে সে বিষয়ে কিছু জানা যায়নি।  

No photo description available.

 

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, কীর্তি সুরেশের বাবা-মা তার আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলতে তামিল নাড়ুর তিরুনেলভেলিতে গিয়েছিলেন। পূজার মাধ্যমে কীর্তির বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করতে চান তারা। যদিও বিয়ের বিষয়ে কীর্তি সুরেশ কিংবা এ অভিনেত্রীর পরিবারের কেউ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেননি।

No photo description available.

 

এবারই প্রথম নয়, এর আগেও কীর্তি সুরেশের বিয়ের গুঞ্জন নিয়ে হইচই পড়ে গিয়েছিল। দুই বছর আগে গুঞ্জন চাউর হয়েছিল, কেরালার এক শিল্পপতিকে বিয়ের জন্য মত দিয়েছেন কীর্তি। যদিও পরে তা গুজব বলে প্রমাণিত হয়েছিল।

No photo description available.

 

কীর্তি সুরেশ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাশি’। মালায়ালাম ভাষার ড্রামা ঘরানার এ সিনেমা গত ১৭ জুন মুক্তি পায়। তার পরবর্তী সিনেমা ‘মামানান’। পলিট্রিক্যাল-থ্রিলার ঘরানার এ সিনেমা খুব শিগগির মুক্তির কথা রয়েছে। তামিল ভাষার এ সিনেমায় তার সহশিল্পী ফাহাদ ফসিল।

No photo description available.

 

এছাড়াও তেলেগু ভাষার ‘দসরা’, ‘ভোলা শঙ্কর’ ও তামিল ভাষার ‘সাইরেন’ সিনেমার কাজ কীর্তির হাতে রয়েছে। বর্তমানে এসব সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ