ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সৌমিতৃষার ফিগার দেখে ফিদা ভক্তরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৫ পিএম, ২৬ নভেম্বর, ২০২২
সৌমিতৃষার ফিগার দেখে ফিদা ভক্তরা

বারাসতের মেয়ে সৌমিতৃষা কুন্ডু বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর দৌলতে ঘরে ঘরে যথেষ্ট জনপ্রিয়। ‘মিঠাই’-এ ইদানিং তাঁকে পাশ্চাত্য পোশাকে দেখা গেলেও বরাবর তাঁকে শাড়ি পরেই দেখা গেছে।

 

এমনকি এর আগে সৌমিতৃষার একটি ফটোশুটের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় যাতে তাঁকে নীল রঙের বেনারসি পরে দেখা গিয়েছিল। অনেকের মতে, তাঁকে লক্ষ্মীপ্রতিমার মতো দেখতে লাগছিল। কিন্তু এবার একটু হলেও ছক ভাঙলেন সৌমিতৃষা।

 

শাড়িই পরলেন তিনি। তবে তা খোলামেলা ভাবে। সৌমিতৃষাকে একটি পুরানো ছবিতে তাঁকে দেখা গেছে লাল পাড় সাদা শাড়ি ও লাল ক্রপ টপে সাজতে। শাড়িটি সামনে আঁচল করে পরলেও একপাশে ফেলে রেখেছেন তিনি।

 

উন্মুক্ত রয়েছে তাঁর সরু কোমর ও নাভি। লাল রঙের ক্রপ টপটি স্প্যাগেটি স্লিভ। শাড়িটি সুতির। ক্রপ টপের ব্যাকে রয়েছে লাল রঙের বো। এই শাড়ির সাথে কানে ঝুমকো পরেছেন সৌমিতৃষা ও হাতে পরেছেন অক্সিডাইজড চুড়ি। হালকা মেকআপ করে চুলে খোঁপা বেঁধেছেন তিনি।

 

সৌমিতৃষা অভিনীত ‘মিঠাই’ ধারাবাহিকে বর্তমানে চলছে টানটান মোড়। ধারাবাহিক নিয়েছে কয়েক বছরের লিপ। মিঠাই-এর মৃত্যুর দৃশ্য দেখানো না হলেও তার ছবি লাগানো রয়েছে ‘মনোহরা’-র দেওয়ালে।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ