ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শ্যুটিংয়ের মাঝেই গর্ভবতী হন শুভশ্রী! ফাঁস করলেন নিজেই


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৯ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
শ্যুটিংয়ের মাঝেই গর্ভবতী হন শুভশ্রী! ফাঁস করলেন নিজেই

সিনেমার রুপালি পর্দা থেকে সংসারের হেঁসেল, সবটা সামলাতে বেশ সিদ্ধহস্ত রাজ ঘরণী শুভশ্রী। একদিকে যেমন নজরকাড়া অভিনয়, অন্যদিকে স্বামী ছেলের যত্ন, একাহাতে সবটা সামলে নেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তবে এই যুগলের সম্পর্ক নিয়ে স্টুডিওপাড়ায় চর্চার শেষ নেই।

 

নানা গুঞ্জন, নানা সমালোচনা সামলেও একে অপরের প্রতি একইভাবে দায়বদ্ধ রাজ-শুভশ্রী। আর এবার প্রথমবার গর্ভবতী হওয়ার বিষয়ে একটি ‘সিক্রেট’ শেয়ার করলেন রাজপত্নী।

 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের বৈবাহিক জীবন নিয়ে নানা কথা বলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রথমবার নিজের গর্ভে ইউভানের অস্তিত্ব টের পাওয়ার বিষয়টি তিনি এদিন ভাগ করে নেন। ওই সাক্ষাৎকারে শুভশ্রী বলেন, “আমি গর্ভবতী থাকাকালীন তিনটি ছবির শ্যুটিং করেছিলাম।

 

কিন্তু তখন জানতাম না যে, আমি কনসিভ করেছি। ওই বিষয়টা বেশ মজার ছিল। দিনটা ছিল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে। আমি হাবজি গাবজি ছবির শ্যুটিংয়ে তখন বেশ ব্যস্ত।

 

তখন শরীরে একটা কিছু অনুভব করলাম কী মনে হল আর টেস্ট করলাম। আর প্রেগনেন্সি রিপোর্ট পজিটিভ এল। প্রথমবার আমি তো দারুন চমকে গেছিলাম। ব্যাপারটা আনপ্ল্যানেড হলেও দারুন ছিল। প্রথমবার নিজের গর্ভে সন্তানের অস্তিত্ব টের পাওয়ার অনুভূতিটাই অন্যরকম হয়”।

 

এছাড়াও এই সাক্ষাৎকারে অভিনেত্রী তার কেরিয়ারে নানা কটাক্ষ ও তির্যক সমালোচনার কথাও ভাগ করে নেন। তিনি তার কেরিয়ার শুরুর সময়ের বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেন, “অনেকেই ভাবেন কোনো অভিনেত্রীর বিয়ে হয়ে যাওয়া মানেই তার কেরিয়ার শেষ হয়ে যাওয়া।

 

কিন্তু সেটা ঠিক নয়। আমি যখন ইন্ডাস্ট্রিতে আসি তখন আমার বয়স মাত্র ১৭ বছর। তখন সবাই আমাকে বলত একজন অভিনেত্রীর কেরিয়ার মাত্র ১০ বছরের। একবার বিয়ে হয়ে গেলেই সব শেষ। কিন্তু সময় বদলেছে, মানুষ নতুন করে ভাবতে শিখেছে। আমরা এখন বিভিন্ন বিষয়ের উপর বিভিন্ন ছবি, সিরিজ বানাচ্ছি। ক্যারিয়ার তো শেষ হয়নি।”

একুশে সংবাদ/ ক.প্র/ রখ