ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ঐন্দ্রিলার পর এ বার বলিউডে বিপত্তি, কী বলল পরিবার?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৮ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
ঐন্দ্রিলার পর এ বার বলিউডে বিপত্তি, কী বলল পরিবার?

অবস্থা সঙ্কটজনক হলেও এখনও দেহে প্রাণের স্পন্দন রয়েছে মরাঠি অভিনেতা বিক্রম গোখলের। বুধবার রাতে খবর রটেছিল, মৃত্যু হয়েছে তাঁর। শোক প্রকাশ করেছিলেন একাধিক তারকা। বিভিন্ন সংবাদমাধ্যমও বিক্রমের প্রয়াণের খবরে সিলমোহর দিয়েছিল। তবে সবটাই গুজব বলে দাবি পরিবারের।

 

অভিনেতার স্ত্রী এবং কন্যা বুধবার রাতেই টুইট করে জানান, ভেন্টিলেশনে রয়েছেন তাঁদের কাছের মানুষটি। এতেই ফের বিভ্রান্তি ছড়ায়। তবে বৃহস্পতিবার হাসপাতাল সূত্রেই খবর মেলে, এখনও লড়ছেন বিক্রম।

 

গত ১৫ দিন ধরে পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ‘হম দিল দে চুকে সনম’-খ্যাত অভিনেতা। হাসপাতালের চিকিৎসকরা এত দিন সংবাদ মাধ্যমের কাছে কোনও তথ্য জানাতে চাননি। কিন্তু মৃত্যুর খবর রটার পর চিকিৎসকরাও বয়ান দিলেন বৃহস্পতিবার।

 

সূত্রের খবর, হাসপাতালে ভর্তি করানোর পর অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। কিন্তু গত কয়েক দিন ধরেই বিক্রমের শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটেছে। এখন ভেন্টিলেশনে রয়েছেন ৮২ বছরের অভিনেতা। প্রসঙ্গত, সম্প্রতি টলিউডেও একই ঘটনা ঘটে। স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ২০ নভেম্বর, রবিবার তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

কিন্তু ভেন্টিলেশনে থাকাকালীনই হঠাৎ এক রাতে সমাজমাধ্যমে তাঁর মৃত্যু সংবাদের গুজব রটে যায়। পরে ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী সেই গুজব রটনাকারীদের ভর্ৎসনা করে ফেসবুকে লেখেন। বিক্রমের মৃত্যু সংবাদ হঠাৎ চাউর হওয়ায় একই রাস্তা নিতে হলো বিক্রমের স্ত্রীকে। তিনিও টুইটারে জানান, তাঁর স্বামী এখনও বেঁচে আছেন।

 

বিক্রমের পারিবারিক বন্ধু রাজেশ বললেন, “গত ২৪ ঘণ্টায় অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় পৌঁছে গিয়েছে বিক্রম। চিকিৎসকরা আপ্রান চেষ্টা করছেন। লড়াই করছে বিক্রমও। যদি শারীরিক অবস্থার উন্নতি হয়, সে খবর জানানো হবে। ওষুধে সাড়া দিচ্ছে না। যদি সেরে ওঠে, এখন সেই অপেক্ষা।”

 

১৯৭৬ সালে মাত্র ২৬ বছর বয়সে বলিউডে পা রাখেন বিক্রম। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। বিক্রমকে দর্শক সম্প্রতি ‘নিকম্মা’ ছবিতে দেখেছেন। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি।

একুশে সংবাদ/ আ.বা/ রখ