AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
শাহজাহান-মমতাজের

শোবার ঘরে শাকিব-বুবলী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৬ পিএম, ২২ নভেম্বর, ২০২২
শোবার ঘরে শাকিব-বুবলী!

হেডলাইন দেখে কী মনে করছেন? সবকিছু ভুলে বুবলির কাছে ফিরেছেন শাকিব খান? না! বিষয়টি এমন নয়। 

 

বিষয়টি হচ্ছে সোমবার (২১ নভেম্বর) রাতে শাকিব খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী  শবনম বুবলী।। ক্যাপশনে জানিয়েছেন, তাজমহলে ঘুরতে গিয়ে ছবিটি তুলেছিলেন।

 

ছবির ক্যাপশনে বুবলী লেখেন, ‘যে জায়গায় আমরা দাঁড়িয়ে আছি, এটি সম্রাট শাহজাহান ও মমতাজের শোবার ঘর। বিয়ের পর শুটিংয়ে দুজনেই খুব ব্যস্ত ছিলাম কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখাতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে। খুব প্রিয় একটি ছবি আমার।’

শাহজাহান-মমতাজের শোবার ঘরে শাকিব-বুবলী

 

সম্প্রতি অনুমতি ছাড়াই তিনি সন্তান বীরকে মিডিয়ার সামনে আনায় বেশ ক্ষিপ্ত হয়েছিলেন শাকিব খান। কিন্তু ধারণা করা হচ্ছে, সেই খবর সামনে আসার আগেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তারা।

 

এক সাক্ষাৎকারে শাকিবও সেরকম ইঙ্গিতও দিয়েছিলেন। যদিও বুবলী জানিয়েছেন, তাদের বিচ্ছেদ হয়নি, সুখেই সংসার করছেন তারা। বুবলীর এমন দাবি অনেকেই বিশ্বাস করছেন না। আর সেকারণে, শাকিবের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে সেই দাবির সত্যতা প্রতিষ্ঠিত করতে চাইছেন।

 

এছাড়া কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বুবলী জানিয়েছেন, জন্মদিনে শাকিব তাকে ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন। সেটি তার জীবনের সেরা উপহার বলেও জানান।

 

গেল ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিকমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান, তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

 

এরপর বুবলী জানিয়েছেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

 

একুশে সংবাদ/ফেস/পলাশ

Link copied!