ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

৫৮ বছরে আবার বাবা হচ্ছেন গোবিন্দা?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১০ পিএম, ১৮ নভেম্বর, ২০২২
৫৮ বছরে আবার বাবা হচ্ছেন গোবিন্দা?

গোবিন্দা– ৮০’র দশকের অন্যতম সুপারহিট হিরো। সময়ের সঙ্গে সঙ্গে স্টারডম ফিকে হলেও হারায়নি ক্যারিশ্মা। এই মুহূর্তে তাঁর বয়স ৫৮ বছর। রয়েছে দুই সন্তান। যশ ও টিনা– কিন্তু, এ কী! এই বয়সে এসে আবারও বাবা হচ্ছেন গোবিন্দ? এমন ইচ্ছের কথা নিজেই জানিয়েছেন সুনীতা আহুজা অর্থাৎ গোবিন্দার স্ত্রী।

 

এক রিয়ালিটি শো’য়ে গোবিন্দাকে নিয়ে হাজির ছিলেন তিনি। সঙ্গে ছিলেন ধর্মেন্দ্র। সুনীতা ধর্মেন্দ্রর বড়ই ভক্ত। তাঁর প্রিয় অভিনেতা তিনিই। সুনীতা সেখানেই ফাঁস করেন তাঁর ছেলে যশবর্ধন যখন গর্ভে তখন গোবিন্দা ধর্মেন্দ্রর ছবি উপহার হিসেবে দিয়েছিলেন সুনীতাকে। বলেছিলেন, এমনই এক সুপুরুষ ছেলেই তাঁর চাই। যশ জন্ম নেন। দেখতেও তিনি সুন্দর। সেই কথাই উল্লেখ করে সুনীতা সকলের সামনেই রিয়ালিটি শো’র মঞ্চে গোবিন্দাকে বলেন, “যশ যখন পেটে ছিল তুমি ধর্মেন্দ্রজির ছবি এনে দিয়েছিলে। যশ এত সুন্দর হয়েছে। এবার তো চোখের সামনে ধর্মেন্দ্রজিই রয়েছে। তাহলে চল, বাড়িতে চল। আবারও এমন এক প্রোডাক্ট বানাই”।

 

 

সুনীতার এই কথা শুনে হাসিতে ফেটে পড়েন সকলেই। তাঁর রসিকতা দেখে হাসি চেপে রাখতে পারেননি খোদ ধর্মেন্দ্রও। হাজির ছিলেন যশ নিজেও। মায়ের কথা শুনে লজ্জায় মুখ লাল হয়ে যায় তাঁর। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটিজেনরাও হেসে কুল পাচ্ছেন না। তাঁদের প্রশ্ন, ‘তবে কি সত্যিই আরও এক বার বাবা ডাক শুনতে চলেছেন গোবিন্দা”?

 

১৯৮৭ সালে বিয়ে করেন গোবিন্দা। তাঁদের বিয়ে যে সব সময় সুখের ছিল তা নয়। গোবিন্দার নাম জড়িয়েছে পরকীয়াতেও। শোনা যায়, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে বিশেষ সম্পর্ক ছিল তাঁর। একবার নাকি একুশে সংবাদ/ টি.9/ রখ