AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একের পর এক ধারাবাহিক বন্ধের পথে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১৫ পিএম, ২৭ অক্টোবর, ২০২২
একের পর এক ধারাবাহিক বন্ধের পথে

বর্তমানে একের পর এক ধারাবাহিক বন্ধ হওয়ার খবর রীতিমত সরগোল ফেলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি পিলু ধারাবাহিককে নিয়ে সকলের মনে বেশ মন খারাপ। কয়েক মাস আগে থেকেই শোনা গিয়েছিল এই ধারাবাহিক নাকি বন্ধ হতে চলেছে। যদিও ধারাবাহিকের স্টারকাস্টরা তেমন কোনও মন্তব্য করতে চায়নি এই ধারাবাহিককে ঘিরে। তবে সম্প্রতি পাল্টে গেল জি বাংলার টাইম স্লট। সন্ধ্যা ছটায় পিলুর জায়গায় আগামী ১৪ ই নভেম্বর থেকে আসছে মিঠাই। মিঠাই এর জায়গায় শুরু হতে চলেছেন নতুন ধারাবাহিক।

 

 এই নিয়ে যখন চর্চা সর্বত্র তখনই সামনে এল আরও এক ধারাবাহিকের নাম। রাহুল রুকমা জুটি, টেলিভিশন দুনিয়ায় এখন রীতিমতো হিট। সেই জনপ্রিয় জুটির ধারাবাহিক লালকুঠি এবার নাকি শেষ হতে চলেছে। এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায়। ছবি সঙ্গে যুক্ত থাকা বিভিন্ন স্টার্কাস্টরাও এই বিষয় মন্তব্য করতে নারাজ। তবে একাধিক সূত্রে মিলছে তেমনি খবর। খুব বেশিদিন শুরু হয়নি এই মেগা ধারাবাহিক। তবে বর্তমানে ধারাবাহিকের যে আয়ু কমছে তা নিয়ে বেশ সড়ক সোশ্যাল মিডিয়া।

 

লেখালেখি চলছে বিস্তর। বছরের পর বছর টানতে থাকা গল্প নিয়ে দর্শকের মনে রাজত্ব করার মতো ধারাবাহিক এখন কোথায়। এই টিআরপির তুল্য মূল্য বিচার করেই একের পর এক ধারাবাহিককে বন্ধের পথে হাঁটতে হচ্ছে।

একুশে সংবাদ/ টি.9/ রখ

 

Link copied!