AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘মেয়েরা কী পরবে, মেয়েরাই ঠিক করবে’-কঙ্গনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৩ পিএম, ১৮ অক্টোবর, ২০২২
‘মেয়েরা কী পরবে, মেয়েরাই ঠিক করবে’-কঙ্গনা

কঙ্গনা রানাউতকে বলিউডের প্রতিবাদী মুখ বলাই যায়। কেননা সবেতেই কঙ্গনা মুখ খোলেন, নিজের মত প্রকাশ করেন এবং বিতর্কেও জড়ান। এই যেমন, সাদা স্বচ্ছ পোশাক পরে ইনস্টাগ্রামে ছবি দিয়ে কঙ্গনা হঠাৎই মতামত প্রকাশ করলেন মেয়েদের পোশাক নিয়ে। কঙ্গনার এই বার্তা ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কঙ্গনা যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে, স্বচ্ছ সাদা লেসের একটি টপ পরেছেন তিনি। এই পোশাক এতটাই স্বচ্ছ, যে স্পষ্ট হয়েছে কঙ্গনার স্তনও। সূর্যের আলো গায়ে মেখে কঙ্গনা এই ছবির ক্যাপশনে লিখলেন, ” এক জন নারী কী পরবেন অথবা পরবেন না, অথবা কী পরতে ভুলে গিয়েছেন সবই তাঁর ব্যক্তিগত বিষয়। এ নিয়ে অন্য কেউ কোনও কথা বলতে পারেন না।”

 

প্রসঙ্গত, বিতর্ক একপাশে থাকুক। অভিনয়ে যে কঙ্গনা এখনও বাজিমাত করতে পারে তাঁর সমসাময়িকদের। তা ফের প্রমাণ করলেন কঙ্গনা । নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাউত। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে ইন্দিরা গান্ধীর লুক কঙ্গনা সবার নজর কেড়ে নিলেন। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

একুশে সংবাদ/ স.প্র/ রখ

 

 

 

 

Link copied!