AB Bank
ঢাকা শনিবার, ১০ জুন, ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিক্রম নাকি গৌরব, সহ অভিনেতা হিসেবে কে বেশি কাছের?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৮ পিএম, ১৩ অক্টোবর, ২০২২
বিক্রম নাকি গৌরব, সহ অভিনেতা হিসেবে কে বেশি কাছের?

স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির জনপ্রিয়তা বিপুল। এই সপ্তাহে বেঙ্গল টপার হয়েছে গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায় অভিনীত সেই সিরিয়াল। দর্শকদের বেশ পছন্দের

 

ঋদ্ধিমান এবং খড়ির দুষ্টু মিষ্টি জুটি। তাঁদের খুনসুটি, টক ঝাল মিষ্টি রসায়ন দেখে হাসি চেপে রাখা দায়। তবে বাস্তবে অভিনেত্রী শোলাঙ্কির ঋদ্ধিকে কতটা পছন্দের?

 ‘গাঁটছড়া’র আগে শোলাঙ্কি স্টার জলসার আরও ২টি ধারাবাহিকে কাজ করেছেন। ‘ইচ্ছেনদী’ এবং ‘প্রথম কাদম্বিনী’তেও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সুপারহিট হয়েছিল

সেই দুই ধারাবাহিকও। বিশেষত ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে শোলাঙ্কির  রসায়ন দর্শকদের দারুণ পছন্দ হয়েছিল।

‘ইচ্ছেনদী’ শেষ হয়ে যাওয়ার এত বছর পরেও দর্শকরা অনুরাগ-মেঘলার জুটিকে বেশ মিস করেন। তবে শোলাঙ্কির সহ অভিনেতা হিসেবে কাকে বেশি পছন্দ? ‘ইচ্ছেনদী’র বিক্রম নাকি ‘গাঁটছড়া’র ঋদ্ধিকে? সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের কাছে এই নিয়ে মুখ খুলেছেন তিনি।

শোলাঙ্কি বলেন, তিনি খুবই ভাগ্যবান যে এত ভালো ভালো সহ অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছেন। বিশেষ করে ‘ইচ্ছেনদী’র অনুরাগের সঙ্গে তাঁর সম্পর্ক এখনও দারুণ। পর্দার অনুরাগের সঙ্গে মেঘলার বোঝাপড়াও দারুণ। আর ‘গাঁটছড়া’র ঋদ্ধির সম্বন্ধে কী মত অভিনেত্রীর?

জনপ্রিয় টেলি অভিনেত্রী বলেন, গৌরবের সঙ্গেও তাঁর কাজ করার দারুণ। সেই সঙ্গে শোলাঙ্কি নাম নেন জনপ্রিয় অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তীরও। তিনি জানান, বিদীপ্তা তাঁর খুবই কাছের একজন মানুষ।

শোলাঙ্কি বলেন, টলিউড অভিনেতাদের মধ্যে তাঁর সবচেয়ে পছন্দের হলেন উত্তম কুমার এবং বলিউডে তাঁর পছন্দ রণবীর সিং এবং রণবীর কাপুরকে। এছাড়া হলিউডের রবার্ট ডাউনি জুনিয়রকে খুব ভালোলাগে অভিনেত্রীর।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ