ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সবকিছু মিলিয়ে শাকিব একটা ফুল প্যাকেজ: পূজা চেরি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৩ পিএম, ৭ অক্টোবর, ২০২২
সবকিছু মিলিয়ে শাকিব একটা ফুল প্যাকেজ: পূজা চেরি

২০১৮ সালে  নূর জাহান সিনেমা দিয়ে ঢাকায় সিনেমায় পদার্পণ করা হালের আলোচিত নায়িকা পূজা চেরি।  পোড়ামন ২ ও দহনের পর গেল ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সাইকো’। মুক্তির পর থেকেই আলোচনায় ছিলেন তিনি। সম্প্রতি শাকিব খানের সঙ্গে আলোচনায় সবার শীর্ষে পূজা চেরির নাম।

 

শাকিব-বুবলী ইস্যুতে এখনো উত্তাল সিনেপাড়া। শোনা যাচ্ছিল শাকিব-বুবলির মধ্যে বিবাদের কারণও নাকি নতুন প্রজন্মের এ নায়িকা। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

 

তবে এত আলোচনা- সমালোচনার পরেও তাদের সাকিব ও তার প্রাক্তন স্ত্রীদের সম্পর্কে পূজার কোনো মন্তব্য না আসায় রহস্য আরো ঘুরপাক খাচ্ছিল। অবশেষে শাকিব খান ইস্যুতে একটি বেসরকারি টেলিভিশনের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী।

 

পূজা জানান, বুবলী আপুর সঙ্গে আমার দুইদিন দেখা হয়েছে, হাই হ্যালো হয়েছে। মনে হয়েছে যে উনি অনেক ভালো, অনেক পজিটিভ। আর অপু দিদির সঙ্গে খুব ভালো সম্পর্ক। আমার কাছে মনে হয়েছে তারা দুজনই ভালো। তাদের সঙ্গে আমাকে জড়িয়ে বাজে কোনো মন্তব্য করার কোনো কারণ আমি দেখছি না।

 

পূজা বলেন, আমি ভেবেছিলাম যেহেতু এটা মিথ্যা একটা নিউজ, ১-২ ঘণ্টা পরই মানুষ বুঝে যাবে যে এটা একটা ফেক। এ জন্য এ নিয়ে আমি কিছু বলিনি, চুপ ছিলাম। এখন দেখছি চুপ থাকার কারণে বিষয়টা আরো বেশি নোংরা হয়ে যাচ্ছে। নোংরামির ব্যাপারটা এত বেশি ছড়িয়ে পড়েয়ে পরবর্তীতে আমি ক্লিয়ারও করেছি।

 

অভিনেত্রী আরো জানান, আপনারা তো কখনো আমাকে দেখেননি। আগে দেখুন, তারপর বলুন কোনটা ভালো বা কোনটা খারাপ। না দেখে বলাটা উচিত না। আমার ব্যক্তিগত জীবনে নিয়ে অনেকে অনেক কিছু বলেছে। আমার ব্যক্তিগত জীবনে আমি অনেক কিছুই করতে পারি। সেটা আমি অবশ্যই পেশাগত জায়গায় বলবো না। কিন্তু এখন যেহেতু অনেকেই অনেক কথা বলছে আমি এইটুকু বলবো আসলে সত্যিটা জানার চেষ্টা করুন। প্রমাণ বের করার চেষ্টা করুন, তারপর বলুন।

 

শাকিব খানের প্রসঙ্গে পূজা বলেন, তিনি একজন খুব ভালো অভিনেতা, তিনি তো সুপারস্টার। সবকিছু মিলিয়ে তিনি একটা ফুল প্যাকেজ। তাকে নিয়ে কোনো কিছুই আমি বলবো না। তিনি ইন্ডাস্ট্রির নায়ক, আমিও একজন নায়িকা। তার সঙ্গে কাজ হতেই পারে। সব মিলিয়ে যদি ভালো মনে হয় আর দর্শকরাও যদি চায়, তাহলে অবশ্যই তার সঙ্গে আমি কাজ করবো।

 

একুশে সংবাদ/এসএপি