AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কী নেই মাধুরীর ৪৮ কোটি টাকার ফ্ল্যাটে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২২ পিএম, ৭ অক্টোবর, ২০২২
কী নেই মাধুরীর ৪৮ কোটি টাকার ফ্ল্যাটে

বলিউডের ধক ধক গার্ল মাধুরী দিক্ষীত। প্রত্যেক উৎসব-পার্বণে দর্শককে সিনেমা উপহার দিয়েছেন। এবার দর্শকের জন্য উৎসবের মৌসুমে নিজেকে নিজেই উপহার দিলেন।


দীপাবলির আগে মাধুরী নিজেকে নিজেই উপহার দিয়েছেন ৫৪ তলর ওপরে একটি ফ্ল্যাট, যা কিনতে মাধুরীর গুনতে হয়েছে ৪৮ কোটি রুপি। মাধুরীর নতুন ফ্ল্যাটটির ঠিকানা মুম্বাইয়ের লোয়ার পারেল এলাকায়। গত ২৮ সেপ্টেম্বর ফ্ল্যাটটির নথিভুক্তিকরণ হয়। বিলাসবহুল এই আবাসনে রয়েছে বহু সুযোগ-সুবিধা। নতুন ফ্ল্যাট কেনার আগে মাধুরী থাকতেন মুম্বাইয়ের লোখান্ডওয়ালার বিলাসবহুল বাড়িতে। খবর আনন্দ বাজারের।

বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা যতবারই নতুন গাড়ি-বাড়ি কেনেন, তখন দর্শকমহলে উন্মাদনা দেখা যায়। মাধুরীর ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। কী আছে মাধুরীর এই বিলাসবহুল ফ্ল্যাটে?


৫ হাজার ৩৮৪ বর্গফুটের ফ্ল্যাটে সাতটি গাড়ি রাখার বন্দোবস্ত রয়েছে। এ ছাড়াও রয়েছে সুইমিং পুল, জিম, স্পা, ক্লাব এবং ফুটবল খেলার জায়গা। জানা গেছে, তার ফ্ল্যাট থেকে নাকি দেখা যাবে আরব সাগর। বলিপাড়ার একসময়ের প্রথম সারির নায়িকার সম্পত্তির পরিমাণও গগনচুম্বী। সংবাদ সংস্থার সূত্রে খবর, মাধুরীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫০ কোটি টাকা।


অভিনয়ে নিয়মিত দেখা যায় না এ তারকাকে। তার পরও মাধুরীর জনপ্রিয়তা আজও আকাশচুম্বী। বর্তমানে সিনেমাপিছু পারিশ্রমিক নেন ৪-৫ কোটি রুপি। সিনেমায় নিয়মিত না হলেও টিভি রিয়েলিটি শো-র বিচারকের ভূমিকায় দেখা যায় মাধুরীকে। এসব শো-এর একেকটা এপিসোডের জন্য নেন বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক।

 

একুশে  সংবাদ.কম/স.টি/না.স

Link copied!