ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

এবার মুখোমুখি জনপ্রিয় দুই চিত্রনায়িকা মাহি -পূজা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫০ পিএম, ৬ অক্টোবর, ২০২২
এবার  মুখোমুখি  জনপ্রিয়  দুই  চিত্রনায়িকা  মাহি -পূজা

হালের দুই জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও পূজা চেরি। মাহি অভিনয়ে কিছুটা সময় বিরতিতে থাকলেও পূজা নিয়মিত বড় পর্দায় অভিনয় করে যাচ্ছেন। সেই দিক থেকে মাহিয়া মাহি ফিরেছেন আবারও অভিনয়ে। এবার এই দুই জনপ্রিয় চিত্রনায়িকা মুখোমুখি হতে যাচ্ছেন। তবে বাস্তবে নয়, বড় পর্দায়। শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে তাদের সিনেমা।

 

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। এতে তার বিপরীতে অভিনয় করছেন আদর আজাদ, শিপন মিত্র প্রমুখ। সিনেমাটি দেশের ৩০টি হলে মুক্তি পাচ্ছে।

 

অন্যদিকে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘হৃদিতা’ সিনেমায় অভিনয় করেছেন পূজা চেরি। তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক এ বি এম সুমন প্রমুখ। সিনেমাটি দেশের ২১টি হলে মুক্তি পাচ্ছে।

 

সিনেমা নিয়ে মাহিয়া মাহি বলেন, এখনকার বেশির ভাগ সিনেমা নিয়ে বাড়তি কথা হয়। তবে কিছু কাজ, কিছু সিনেমা থাকে যেটা নিয়ে অনেক কিছু বলতে ইচ্ছে করে। সিনেমার কিছু দৃশ্য দেখে আমি কেঁদেছি, দর্শকও কাঁদবেন। এতে অভিনয় করে তৃপ্তি পেয়েছি। অনেক দিন পর দর্শক আমার একটি ভালো সিনেমা উপভোগ করবেন।

 

অন্যদিকে পূজা চেরি বলেন, সিনেমাটি সাহিত্যিক আনিসুল হকের উপন্যাস হৃদিতা অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমার গল্প খুবই হৃদয় ছোঁয়া। প্রথমবারের মতো কোনো সাহিত্য-নির্ভর সিনেমায় কাজ করেছি। ভালো গল্পের লোভ আমার সব সময়ই ছিল। বলতে পারেন এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা তৈরি করে দিয়েছে আমার অভিনয়ের ক্যারিয়ারে। যারা নাচ-গানের সিনেমা দেখতে পছন্দ করেন, তাদের জন্য এই সিনেমা না। 

 

একুশে সংবাদ.কম/আর.টি/না.স