ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সাজিদ এত অভিনেত্রীকে যৌন হেনস্থার পরও কেন জনপ্রিয়তা পাবেন? প্রশ্ন উরফির


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০১ পিএম, ৬ অক্টোবর, ২০২২
সাজিদ এত অভিনেত্রীকে যৌন হেনস্থার পরও কেন জনপ্রিয়তা পাবেন? প্রশ্ন উরফির

এত জাঁকজমক, প্রচার অভিযানের পর এ কী করলেন সলমন খান? ‘বিগ বস সিজন ১৬’-তে প্রতিযোগী করে আনলেন নারীলোলুপ, বীভৎস এক পুরুষকে? গত ১ অক্টোবর নতুন ‘বিগ বস’ সম্প্রচারিত হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রি জুড়ে চলছে শোরগোল। সাজিদ খানকে দেখে খেপে উঠলেন মহিলাদের অনেকেই। এত অভিনেত্রীকে যৌন হেনস্থা করার পরও কেন তিনি জনপ্রিয়তা পাবেন? প্রশ্ন ছুড়ে দিলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী উরফি জাভেদও। শুধু তা-ই নয়, জানালেন, সাজিদকে সমর্থন করছেন যে অভিনেত্রীরা, তাঁদেরকেও ঘৃণার চোখে দেখবেন।

 

‘বিগ বস ১৬’-র প্রথম পর্বের সম্প্রচারের দিন পরিচালক তথা কৌতুকশিল্পী সাজিদকে মঞ্চে এনে সকলের সঙ্গে আলাপ করিয়ে দেন সঞ্চালক সলমন। তার পরই উচ্ছ্বসিত ভিডিয়োবার্তা পাঠান অভিনেত্রী শেহনাজ গিল। সাজিদকে ‘বড় দাদা’ হিসাবে অভিনন্দন জানান তিনি। টেলিভিশন-অভিনেত্রী কাশ্মেরা শাহও তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান। তাঁদেরই নিশানা করে নেটদুনিয়ায় ঝড় তোলেন উরফি।

 

টেলিভিশন চ্যানেলের উদ্দেশে বলেন, ‘‘যৌনশিকারিদের তোল্লা দেওয়ার মঞ্চ বানিয়ে ফেলেছেন এটাকে? যে এত জন অভিনেত্রীর জীবনে ত্রাস হয়ে এসেছে সে এখনও দাঁড়িয়ে রয়েছে কী ভাবে? হাততালি পাচ্ছে কী ভাবে? শুধুমাত্র শো-তে টিআরপি বাড়াতে চাইছেন বলেই?’’

 

শেহনাজ এবং কাশ্মেরা সাজিদকে সমর্থন করছেন দেখে তাঁদেরও কটাক্ষ করেন উরফি। মদতকারীর দলে ফেলতে চাইলেন দুই অভিনেত্রীকে। শেহনাজের গদগদ অভিব্যক্তির ভিডিয়োর স্ক্রিনশট দিয়ে উরফি লেখেন, ‘তোমরাই ওকে হিরো বানাচ্ছ! লোকটা আসলে কী, তা জান না’? সেই সঙ্গে মানুষকে আরও এক বার সচেতন করলেন সাজিদের সম্পর্কেও। উরফি কার্ড বানিয়ে দেখান, মহিলাদের শরীর ছাড়া অন্য কোনও ভাবে দেখতে শেখেননি পরিচালক। বিনা বাধায় অশ্লীল ইঙ্গিত করেন তিনি মহিলা সহকর্মীদের। তাঁর পরিচালিত ছবিতে চরিত্র হতে গেলে মহিলাদের এখনও শয্যাসঙ্গী হতে হয়।

 

যদিও উরফি একা নন, ‘মি টু’-কাণ্ডে সরব আরও যে নয় জন তারকা সাজিদের বিরুদ্ধে সরব হয়েছিলেন এর আগে, লেখক সালনি চোপড়া তাঁদের এক জন। ‘বিগ বস’-এ সাজিদকে দেখে তাঁকে বহিষ্কারের দাবি জানালেন তিনি।

একুশে সংবাদ/ আ.বা/ রখ