ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বায়োপিকে সুস্মিতা সেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৯ পিএম, ৬ অক্টোবর, ২০২২
বায়োপিকে সুস্মিতা সেন

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন অনেকদিন যাবত বড় পর্দায় অনুপস্থিত। তবে এবারে বড়সড় ধামাকা নিয়ে আসতে যাচ্ছেন এই অভিনেত্রী। প্রযোজকের মতে নারীধর্মী চলচ্চিত্রটি সিনেমার ধারাই বদলে দেবে।


আত্মজীবনীমূলক একটি সিনেমার শুটিং শুরু করেছেন সুস্মিতা সেন। সিনেমার প্রযোজক মানসি বাগলা এ বিষয়ে এবার মুখ খুলেছেন। তিনি জানান, এ সিনেমাটি ভারতীয় সিনেমায় ইতিহাস সৃষ্টি করবে। তিনি বলেন, ‘এখনও কাজ চলছে তবে এতটুকু নিশ্চিত করে বলতে পারি। এর আগে ফিল্ম ইন্ডাস্ট্রি এত বড় আত্মজীবনী দেখেনি।’


সম্প্রতি ভারতের পুনেতে ব্রিহান মহারাষ্ট্র কলেজ অব কমার্সের ক্যাম্পাসে শুটিং করার সময় ক্যামেরাবন্দি হয়েছেন সুস্মিতা সেন। সেখানে দেখা যায় নীল রঙের একটি ট্র্যাডিশনাল লুকে সুস্মিতা সেন। যা থেকে ধারণা করা হচ্ছে ট্রান্সজেন্ডার একটিভিস্ট গৌরী সাওয়ান্তের বায়োপিকে অভিনয় করছেন সুস্মিতা সেন।

 

সুস্মিতাকে নিয়ে কাজ করার বিষয়ে মানসি বলেন, ‘সুস্মিতা সেন নারীদের জন্য আদর্শ এবং জাতির জন্য গর্ব। তিনি একজন রানী তাই সে অন্য নারীদেরও রানীর মতোই দেখেন। এ বায়োপিকের জন্য তার লুক ও ব্যক্তিত্ব পারফেক্ট।’


লাস্যময়ী এই অভিনেত্রী ওয়েবসিরিজ ‘আরিয়া’ দিয়ে কামব্যাক করেন। যেটি ২০২১ সালের আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বেস্ট ড্রামা সিরিজ ক্যাটাগরিতে মনোনয়ন পায়।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

একুশে সংবাদ.কম/স.টি/না.স