ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

মা ছিলেন শিক্ষিকা, ছোট ছোট ছাত্রছাত্রীদের সঙ্গে বেদম নাচলেন ক্যাটরিনা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৭ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
মা ছিলেন শিক্ষিকা, ছোট ছোট ছাত্রছাত্রীদের সঙ্গে বেদম নাচলেন ক্যাটরিনা!

স্পিকারে বাজছে ‍‍`আরাবিক কুঠু‍‍`র ভাইরাল গান, আর সেই গানের সঙ্গেই স্কুলের ছোট ছোট ছাত্রছাত্রীদের সঙ্গে নাচছেন ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে এমনই একটি ভিডিয়ো। যেটা একপ্রকার ভাইরাল। সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই জানা যাচ্ছে, তামিলনাড়ুর মাদুরাই-এ মাউন্টেইন ভিউ স্কুলের ভিডিয়ো এটি। ইতিমধ্যেই ভিডিয়োটি লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন, বহু মানুষ পছন্দও করেছেন। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

 

তামিলনাড়ুর ওই স্কুলে ক্যাটরিনার নাচের মোট দুটি ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। একটিতে স্কুলে ছাত্র-ছাত্রীদের সঙ্গে অপরটিতে স্কুলের কর্মীদের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। ভিডিয়োর নিচে কমেন্টে কেউ লিখেছেন, ‍‍`উনি ভীষণই মিষ্টি‍‍`, কারোর কথায়, ‍‍`খুব সুন্দর আবহ‍‍`, কেউ আবার বলেছেন, ‍‍`উনি যখন নাচছিলেন, সেটা দেখার মতো দৃশ্য‍‍`, কারোর কথায়, ‍‍`ভীষণই সুন্দর মানুষ উনি‍‍`।

২০১৫ সালে ত্রাণের টাকায় তৈরি হয় তামিলনাড়ুর এই মাউন্টেইন ভিউ স্কুলটি। এই স্কুলটি ইংলিশ মিডিয়াম, এখানে অবহেলিত, পিছিয়ে পড়া ছাত্রছাত্রীদের পড়াশোনার ব্যবস্থা করা হয়। ক্যাটরিনা কাইফ এবং তাঁর মা সুজানা টার্কুট এই স্কুলের সঙ্গে যুক্ত। এই স্কুলের ছাত্রছাত্রীদের দীর্ঘদিন পড়িয়েছেন ক্যাটরিনার না সুজনা টার্কুট। ২০২০ সালেও এই স্কুলের একটি ভবন নির্মাণের জন্য অর্থ সংগ্রহ করে ক্যাট। বলেছিলেন, ‍‍`আসুন, এই সমস্ত পিছিয়ে পড়া অবহেলিত শিশুদের জন্য কিছু করি। তাঁদের স্বপ্ন পূর্ণ করি।‍‍`

একুশে সংবাদ/ জি.24/ রখ