ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

জুহি চাওলার বন্ধু হতে হবে, শুনে ভয় পেয়েছিলেন সোহা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১৭ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
জুহি চাওলার বন্ধু হতে হবে, শুনে ভয় পেয়েছিলেন সোহা

জুহি চাওলার প্রিয় বন্ধু হওয়ার প্রস্তাব পেয়ে চিন্তায় পড়েছিলেন সোহা আলি খান। অ্যামাজন প্রাইমের একটি থ্রিলারে একসঙ্গে পর্দায় দেখা যাবে দুই অভিনেত্রীকে। তবে তার আগে সোহা জানালেন, কেন তিনি জুহিকে নিয়ে ভয় পেয়েছিলেন। এমনকি সেই ভয় তাঁর অভিনয়কেও প্রভাবিত করতে পারে বলেও ভেবেছিলেন।

 

আগে কখনও এক সিনেমায় কাজ করেননি দুই অভিনেত্রী। বয়সের ফারাকও দু’জনের মধ্যে অনেকটাই। তা ছাড়া জুহি এক সময়ের বলিউডে সাড়া ফেলে দেওয়া অভিজ্ঞ অভিনেত্রী। সোহা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, স্বাভাবিক ভাবেই তিনি ভেবেছিলেন তাঁদের মধ্যে একটা সম্ভ্রমজনিত দূরত্ব থাকবে। কিন্তু পর্দায় যেখানে দু’জনকে বন্ধুর ভূমিকায় অভিনয় করতে হবে, সেখানে দূরত্ব রাখলে চলবে না। চিন্তার কারণ ছিল সেটাই।

অবশ্য সোহা এ-ও জানিয়েছেন তিনি ভয় পেলেও জুহি পরিস্থিতি সহজ করে দিয়েছিলেন। তাই শেষ পর্যন্ত পর্দায় জুহির বন্ধু হতে অসুবিধা তো হয়নি, বাস্তবেও জুহির সঙ্গে বেড়েছে হৃদ্যতা।

 

অ্যামাজন প্রাইমের যে থ্রিলার সিরিজে অভিনয় করেছেন দু’জন, তার নাম ‘হাশ হাশ’। ছবিতে সোহা এবং জুহি ছাড়াও অভিনয় করেছেন সাহানা গোস্বামী এবং কৃতিকা কামরা। তবে জুহি এই ছবি দিয়েই প্রথম ওয়েব সিরিজে অভিনয় শুরু করলেন।

একুশে সংবাদ/ আ.বা/ রখ