ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

চা বেচে প্রধানমন্ত্রী হওয়া যায়, আর বলিউডে কাজ করে মুখ্যমন্ত্রী হওয়া যাবে না?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৫ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২
চা বেচে প্রধানমন্ত্রী হওয়া যায়, আর বলিউডে কাজ করে মুখ্যমন্ত্রী হওয়া যাবে না?

নরেন্দ্র মোদী যদি দেশের প্রধানমন্ত্রী হয়ে থাকতে পারেন এত দিন, তা হলে এত বছর বলিউডে থেকে তিনি কেন মুখ্যমন্ত্রী হতে পারবেন না? প্রশ্ন তুললেন রাখী সবন্ত। সম্প্রতি বর্ষীয়ান বলিউড অভিনেত্রী হেমা মালিনী গেরুয়া শিবিরে মন্ত্রিত্ব পাওয়ার পরই এই চমকপ্রদ প্রতিক্রিয়া রাখীর।

 

দু’বছর পর লোকসভা ভোট। দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রীদের মধ্যে এখন থেকেই খুচখাচ তরজা চলছে। রাখী ইতিমধ্যেই ঘোষণা করে দিলেন তিনি ২০২৪-এর সাধারণ নির্বাচনে লড়তে চলেছেন। সেটা গায়ের ঝাল মেটাতে নাকি সত্যি সত্যি সে বিষয়ে যদিও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার পরম্পরা লক্ষ করলে দেখা যায়, কিছু দিন আগেই হেমা এক সাংবাদিক বৈঠকে তাচ্ছিল্য করে রাখীর নাম উল্লেখ করেছেন। বলেছিলেন, “বলা যায় না, ভোটে দাঁড়ানোর হিড়িকে রাখী সবন্তও হয়তো নির্বাচনে লড়তে চাইবেন!” তারই প্রত্যুত্তরে সোমবার মুখ খুললেন রাখী।

বললেন, “ভাবলাম সারপ্রাইজ দেব! মোদী আর অমিত শাহ নিজমুখে ঘোষণা করতেন, তার আগেই ‘ড্রিম গার্ল’ কাজটা করে দিলেন। আমি সত্যিই খুশি হয়েছি।”

রাখী এর পর ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে। বললেন, “আমায় ভরসা করে এত বড় দায়িত্ব দেওয়ার জন্য কৃতজ্ঞ। নির্বাচনে লড়ব, হেমা মালিনীজি ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছেন।”

রাজনীতির অনুষঙ্গ যে রাখীর জীবনে একেবারেই নেই তা নয়। ২০১৪ সালে মুম্বইয়ের উত্তর-পশ্চিম থেকে লোকসভা থেকে তিনি ভোটে দাঁড়িয়েছিলেন। নিজের রাষ্ট্রীয় আপনা দল-এর হয়ে লড়ে বিপুল ভোটে হেরেছিলেন। তবে আশা হারাননি। এর পর তিনি রিপাব্লিকান পার্টিতে যোগ দেন।

একুশে সংবাদ/ আ.বা/ রখ